bangla news

নেইমার-এমবাপ্পেকে সাবধানবাণী পাঠালেন পিএসজি কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৯ ১০:০৬:০৯ এএম
এমবাপ্পে ও নেইমার: ছবি-সংগৃহীত

এমবাপ্পে ও নেইমার: ছবি-সংগৃহীত

দলের দুই সেরা তারকা নেইমার-এমবাপ্পেকে ছাড়াই চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হয়েছিল পিএসজি। ঘরের মাঠে জোড়া গোল করে ফরাসি জায়ান্টদের সেই মহারণ জিতিয়েছেন অ্যাঙ্গেল ডি মারিয়া। প্রথম লেগে ৩-০ গোলের জয়ে পার পেয়ে গেলেও দ্বিতীয় লেগে সান্তিয়াগো বার্নাব্যুতে কাজটা কঠিন হবে মনে করেন পিএসজি কোচ টমাস টুখেল।

দুর্দান্ত এই জয়ের পর উচ্ছ্বাস প্রকাশের পাশাপাশি পরের ম্যাচের ভাবনাটাও জানালেন টুখেল। যেখানে আগে থেকে একটু দুশ্চিন্তাও ভর করেছে তার কপালে। আরএমসি স্পোর্টস’কে পিএসজি কোচ বলেন, ‘পুরো দল নিয়ে আমি খুশি কারণ ম্যাচটি অত্যন্ত কঠিন ছিল। আমরা প্রচুর সুযোগ পেয়েছি, তবে পরের ম্যাচে আমাদের রিয়ালের মাঠে যেতে হবে যেখানে আমাদের ভুগতে হতে পারে।’ 

বুধবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে রিয়ালের বিপক্ষে ম্যাচটিতে নেইমার ছিলেন না নিষেধাজ্ঞার কারণে। এমবাপ্পের না থাকার কারণ চোট। ছিলেন না আরেক ফরোয়ার্ড এডিনসন কাভানি। দলের তিন ফরোয়ার্ডের বদলে পিএসজির আক্রমণভাগ সামলেছেন ডি মারিয়া-মাউরো ইকার্দিরা। তাতেই ভেঙে চুরমার লস ব্লাঙ্কোসদের রক্ষণ দেয়াল। 

ডি মারিয়া-টমাস মুনিয়েররা যা করে দেখিয়েছেন তা যেন নেইমার-এমবাপ্পেরাও পরের ম্যাচগুলোতে করতে পারে তা স্মরণ করিয়ে দিয়েছেন টুখেল। দুই তারকা পার্ক দে প্রিন্সেসে স্ট্যান্ডে বসে পিএসজির জয় দেখেছে এবং তারা যেন ফিরে এসে এমন জয় এনে দিতে পারে তার জন্য বার্তা পাঠিয়েছেন টুখেল। 

পিএসজি কোন নেইমার-এমবাপ্পেকে দিয়েছেন সাবধানবাণী। টুখেল বলেন, ‘এমবাপ্পে এবং নেইমার ম্যাচটি দেখেছে, তাদেরকে তাই করতে হবে অন্যরা যা করে দেখিয়েছে।’ 

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-19 10:06:09