bangla news

জুভেন্টাসের হতাশার রাতে বড় জয় পেয়েছে ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৯ ৪:২২:০৮ এএম
জুভেন্টাসের হতাশার রাতে বড় জয় পেয়েছে ম্যানসিটি।

জুভেন্টাসের হতাশার রাতে বড় জয় পেয়েছে ম্যানসিটি।

শুরুতে ২ গোলে এগিয়ে থেকেও জয় নিয়ে মাঠ ছাড়তে পারলো না জুভেন্টাস। ক্রিস্টিয়ানো রোনালদোর নিষ্প্রভ থাকার ম্যাচে ২-২ গোলে ড্র নিয়ে মাঠ ছেড়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। অন্যদিকে জুভেন্টাসের এমন হতাশার রাতে শাখতার দোনেৎস্ককে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।

অ্যাতলেটিকো মাদ্রিদের ঘরে মাঠ ওয়ান্দা মেত্রোপলিতানো স্টেডিয়ামে উয়েফা চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বের ম্যাচে পূর্ণ শক্তি নিয়েই মাঠে নেমেছিল জুভেন্টাস। কিন্তু দুই দলই গোলশুন্য প্রথমার্ধ কাটায়। অগোছালো এই খেলার প্রভাব অবশ্য দ্বিতীয়ার্ধে পড়েনি। বরং দ্বিতীয়ার্ধে দুই দলের আক্রমণের ধার ছিল রীতিমত চমক জাগানিয়া।

দ্বিতীয়ার্ধের খেলা শুরুর ঠিক তিন মিনিটের মাথায় প্রথম লক্ষ্যভেদ করেন জুভেন্টাসের হুয়ান কুয়াদ্রাদো। গঞ্জালো হিগুয়েনের পাস থেকে বল নিয়ন্ত্রণে নিয়ে অ্যাতলেটিকোর রক্ষণকে বোকা বানিয়ে জাল খুঁজে নেন এই স্ট্রাইকার। এই রকেট গতির শট ঠেকাতে গিয়ে প্রতিপক্ষ গোলরক্ষক ওবলাক নড়ারও সময় পাননি।

৬৫তম মিনিটে দলীয় প্রচেষ্টার অনুপম প্রদর্শনীর সাক্ষর রেখে দুর্দান্ত এক হেডে ব্যবধান দ্বিগুণ করেন জুভেন্টাসের মিডফিল্ডার ব্লেইস মাতুইদি। খেলায় তখনও আসল রোমাঞ্চ বাকি। দ্বিতীয় গোল হজম করার মাত্র ৫ মিনিটেই খেলায় ফিরে আসে অ্যাতলেটিকো। ৭০তম মিনিটে ফ্রি-কিক থেকে ডি-বক্সের সামনে বল পেয়ে ক্ষিপ্রতার সঙ্গে বল জালে জড়িয়ে দেন অ্যাতলেটিকো ডিফেন্ডার স্তেফান সেভিচ।

নির্ধারিত সময় পর্যন্ত এগিয়ে থাকা জুভেন্টাসকে হতাশায় ডুবিয়ে লক্ষ্যভেদ করেন হেক্তর হেরেরা। শেষ বাঁশি বাজার ঠিক আগ মুহূর্তে ত্রিপিয়েরের ফ্রি-কিক শট থেকে বল নিয়ে আক্রমণে এগিয়ে দিয়েছিলেন হেরেরা ও গিমেনেস দুজনেই। কিন্তু ফাইনাল টাচ দেন হেরেরা।

এদিকে রাতের আরেক ম্যাচে শাখতারকে ৩-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। পেপ গার্দিওলার শিষ্যদের মধ্যে গোলের দেখা পেয়েছেন রিয়াদ মাহারেজ, ইকাই গুন্দোগান এবং গ্যাব্রিয়েল জেসুস।  

বাংলাদেশ সময়: ০৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-19 04:22:08