bangla news

পরাজয় দিয়ে মিশন শুরু চ্যাম্পিয়ন লিভারপুলের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৮ ৫:৩০:৫০ এএম
বিজয়ী দল নাপোলি।

বিজয়ী দল নাপোলি।

পরাজয় দিয়ে চ্যাম্পিয়নস লিগের মিশন শুরু করেছে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। ইতালিয়ান ক্লাব নাপোলির কাছে ২-০ গোলে হেরেছে ইংলিশ জায়ান্টরা।

ঘরের মাঠে ম্যাচের সপ্তম মিনিটে নাপোলির লোসানা জালের ঠিকানা খুঁজে পেয়েছিলেন। কিন্তু অফ সাইডের কারণে গোলটি বাতিল করা হয়। এরপর ম্যাচের ২৪ মিনিটে লিভারপুলের সাদিও মানের নেওয়া শটও নাপোলির গোলরক্ষক কর্নারের বিনিময়ে রক্ষা করেন।

প্রথমার্ধ গোল শূন্যভাবেই শেষ হয়। বিরতির পর বেশ কয়েকটি গোলে সুযোগ হাতছাড়া করে লিভারপুল। ফিনিশিংয়ের কারণে গোল বঞ্চিত হয় তারা।

ম্যাচের ৮২তম মিনিটে ডি-বক্সে অ্যান্ড্রু রবার্টসন কায়োহনকে ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। পেনাল্টি পায় নাপোলি। স্পট কিক থেকে দলকে ১-০ গোলে এগিয়ে দেন মার্টেন্স।

সমতায় ফিরতে মরিয়া লিভারপুলের ডিফেন্স কিছুটা নড়বড়ে হয়ে যায়। সেই সুযোগ কাজে লাগাতে ভুল করেনি নাপোলি। ম্যাচের শেষ দিকে ইনজুরি সময়ে ফার্নান্দো লরেন্তে গোল করে দলের জয় নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ০৫৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
আরএআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-18 05:30:50