bangla news

ড্র দিয়েই চ্যাম্পিয়নস লিগ শুরু বার্সেলোনার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৮ ৪:৫৫:৫২ এএম
অনুষ্ঠিত ম্যাচ।

অনুষ্ঠিত ম্যাচ।

উয়েফা চ্যাম্পিয়নস লিগ ফুটবলের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে গোলশূন্য ড্র করেছে কাতালান জায়ান্ট বার্সেলোনা। জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে এই ম্যাচ দিয়ে ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন বার্সা অধিনায়ক লিওনেল মেসি।

সিগনাল ইদুনা পার্ক স্টেডিয়ামে আয়োজিত ম্যাচে বল দখলে বরাবরই আধিপত্য দেখায় বার্সেলোনা। যদিও শুরুর একাদশে ছিলেন না মেসি।

প্রথমার্ধে বলার মতো একমাত্র সুযোগটি পায় স্বাগতিকরাই। ২৫ মিনিটে। ডিফেন্স চেড়া পাস থেকে বল পেয়ে যান মার্কো রুইস। তার করা বাম পায়ের শটটি পা দিয়ে ফিরিয়ে দেন বার্সার জার্মান গোলরক্ষক মার্ক আন্দ্রে টের স্টেগান।

ইনজুরির কারণে প্রথমার্ধের শেষ দিকে মাঠ ছাড়েন জর্ডি আলবা। বিররতির পর শুরুতেই একটি গোলের সুযোগ নষ্ট করেন লুইস সুয়ারেস। এরপর ম্যাচের সহজ গোলে সুযোগ হাতছাড়া করেনবরুশিয়া। ৫৭ মিনিটে পেনাল্টি পায় স্বাগতিকরা। রুইসের নেওয়া পেনাল্টি শটটি ঠেকিয়ে দেন স্টেগান।

আক্রমণের ধার বাড়াতে ম্যাচের ৫৯ মিনিটে আনসু ফাতির পরিবর্তে মেসিকে মাঠে নামান কোচ ভালভার্দে। আর নেমেই বার্সেলোনার হয়ে সবচেয়ে কম বয়সে চ্যাম্পিয়নস লিগে খেলার রেকর্ড করেন ফাতি।

এরপর বার্সা শিবিরে বেশ কয়েকবার আক্রমণ চালালেও কখনো গোলবার আবার কখনো বা গোলরক্ষক স্টেগানের কল্যাণে রক্ষা পায় বার্সেলোনা। ফলে গোলশূন্যভাবেই শেষ হয় ম্যাচটি। 

এই গ্রুপের আরেক ম্যাচে স্ল্যাভিয়া প্রাগের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান।

বাংলাদেশ সময়: ০৪৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৯
আরএআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-18 04:55:52