ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাদ পড়া সৌম্য-মিরাজের জায়গা হলো ‘এ’ দলে   

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
বাদ পড়া সৌম্য-মিরাজের জায়গা হলো ‘এ’ দলে    মিরাজ ও সৌম্য/ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কা সফরের জন্য ১৬ সদস্যের বাংলাদেশ ‘এ’ দল দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলের সঙ্গে শেষ মূহুর্তে যোগ হয়েছেন ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়া ওপেনার সৌম্য সরকার, অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও সাদমান ইসলাম।

সম্প্রতি ফর্মহীনতায় ভুগছেন সৌম্য। মিরাজের অবস্থাও একই।

তাই আত্মবিশ্বাস বাড়াতে নির্বাচকরা ‘এ’ দলের হয়ে খেলার সুযোগ দিয়েছেন দুজনকে। এছাড়া তাদের সঙ্গে পাঠানো হচ্ছে ওপেনার সাদমান ইসলামকেও।

শ্রীলঙ্কা সফরে ‘এ’ দলের নেতৃত্বে থাকছেন মুমিনুল হক। শ্রীলঙ্কা সফরে স্বাগতিক দলের সঙ্গে দুটি চার দিনের ম্যাচ ও তিনটি একদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। বুধবার (১৮ সেপ্টেম্বর) শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়ার কথা রয়েছে মুমিনুল-সৌম্যদের।
 
১৬ সদস্যের বাংলোদেশ ‘এ’ দল:  মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সৌম্য সরকার, জহুরুল ইসলাম, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, এনামুল হক, আবু যায়েদ, এবাদত হোসাইন, সানজামুল ইসলাম, মোহাম্মদ রিশাদ হোসাইন, সালাউদ্দিন সাকিল, মেহেদী হাসান রানা, নাজমুল হোসাইন শান্ত, সাইফ হাসান, মেহেদী হাসান মিরাজ।
 
বাংলাদেশ সময়: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।