ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
bangla news

কোহলিদের নিরাপত্তা দিতে চন্ডিগড় পুলিশের আপত্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৭ ৫:৪১:৫৮ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতি টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে ভারত। ম্যাচটি চন্ডিগড়ের মোহালিতে অনুষ্ঠিত হওয়ার কথা। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে এই ম্যাচের জন্য ভারতের জাতীয় দলকে নিরাপত্তা দিতে অস্বীকৃতি জানিয়েছে চন্ডিগড় পুলিশ।

ধর্মশালায় প্রথম ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেছে। ফলে দ্বিতীয় ম্যাচটি দুই দলের জন্যই অনেক গুরুত্বপূর্ণ।  ১৮ সেপ্টেম্বর অনুষ্ঠেয় এই ম্যাচের আগে আবহাওয়ার পূর্বাভাস বলছে, কোনো বৃষ্টির সম্ভাবনা নেই। সংবাদটি দুই দলের জন্য আনন্দের। দুই দলের জন্যই আসন্ন ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে ম্যাচটির দিকে তাকিয়ে বিরাট কোহলি ও কুইন্টন ডি ককবাহিনী।

প্রোটিয়াদের বিপক্ষে মাঠে নামতে উন্মুখ কোহলিদের অবশ্য মাঠের বাইরের এক অনাকাঙ্ক্ষিত ঝামেলার মুখোমুখি হতে হচ্ছে। সফরকারী দলের পূর্ণ নিরাপত্তা দিতে অস্বীকৃতি জানিয়েছে স্থানীয় পুলিশ প্রশাসন। এতে রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন চাপের মুখে পড়েছে। মূলত বোর্ড অব ক্রিকেট কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া- বিসিসিআই’র কাছে বকেয়া ৯ কোটি রুপি পরিশোধের দাবিতে এমন সিদ্ধান্ত নিয়েছে চন্ডিগড় পুলিশ। 

তবে ভারত ও দক্ষিণ আফ্রিকা দুই দলকেই সর্বোচ্চ নিরাপত্তা দিয়ে মোহালি এয়ারপোর্ট থেকে টিম হোটেল পর্যন্ত পৌঁছে দিয়েছে মোহালি পুলিশ। কিন্তু এরপর চন্ডিগড় রাজ্য পুলিশের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী নিরাপত্তা ব্যবস্থা আপাতত স্থগিত রাখা হয়েছে। তবে দুই দলের খেলোয়াড়দের নিরাপদে হোটেলে পৌঁছে দেওয়ার পর তাদের ব্যক্তিগত নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বলে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-17 17:41:58