ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নিষেধাজ্ঞা কমলো নেইমারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
নিষেধাজ্ঞা কমলো নেইমারের নেইমার: ছবি-সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগে নেইমারের তিন ম্যাচের নিষেধাজ্ঞা কমিয়ে দুই ম্যাচ নির্ধারণ করা হয়েছে। দ্য কোর্ট অব আরবিট্রেশন ফর স্পোর্ট ব্রাজিলিয়ান সুপারস্টারের সাজা তিন ম্যাচ থেকে দুই ম্যাচে নামিয়ে এনেছে। গত মৌসুমে চ্যাম্পিয়নস লিগে ম্যাচ রেফারিকে কটুক্তি করার কারণে তিন ম্যাচ নিষেধাজ্ঞার সাজা পান পিএসজি ফরোয়ার্ড।

নিষেধাজ্ঞার কারণে বুধবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাতের চ্যাম্পিয়নস লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। গ্রুপ পর্বের আরেক ম্যাচ গ্যালাতাসারাইয়ের বিপক্ষেও মাঠের বাইরে থাকতে হবে পিএসজি তারকাকে।

তবে নিষেধাজ্ঞা কমে যাওয়াতে ২৭ বছর বয়সী ফরোয়ার্ড খেলতে পারবেন ২২ অক্টোবর, ক্লাব ব্রুজের বিপক্ষে।

চ্যাম্পিয়নস লিগের গত মৌসুমে শেষ ষোলো’র দ্বিতীয় লেগে ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হয় পিএসজি। সেই ম্যাচে শেষ মুহূর্তের ‘বিতর্কিত’ গোলে নাটকীয় জয় নিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে রেড ডেভিলসরা। পেনাল্টি গোলটি মেনে নিতে পারেননি নেইমার। অবশ্য চোটের কারণে ম্যাচটি খেলেননি তিনি। দর্শক সারিতে বসে উত্তেজিত ভঙ্গিতে রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ জানান পিএসজি ফরোয়ার্ড।

পরে সামাজিক যোগাযোগ মাধ্যমেও রেফারির সিদ্ধান্তকে কটুক্তি করেন নেইমার। যার কারণে তার কপালে জোটে চ্যাম্পিয়নস লিগে তিন ম্যাচের নিষেধাজ্ঞা।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।