bangla news

বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্টের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৭ ১১:৫৩:১৩ এএম
উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। ছবি: বাংলানিউজ

উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট অনূর্ধ্ব-১৭ (বালক-বালিকা) এর জেলা পর্যায়ের প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে বরিশাল নগরের বান্দ রোডের শহীদ আব্দুর রব সের‌নিয়াবাত আউটার স্টে‌ডিয়া‌মে জেলা পর্যায়ের এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে বরিশাল বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী অতিথিদের সঙ্গে নিয়ে বেলুন-ফেষ্টুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন। 

বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম, বরিশাল মহানগর পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান, বরিশাল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ ইউনুস মিয়া প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে বাবুগঞ্জ বনাম বাকেরগঞ্জ উপজেলা (বালক) দল অংশগ্রহণ করে। 

এছাড়া প্রথম দিন বেলা পৌনে ১২টায় আগৈলঝাড়া বনাম মেহেন্দিগঞ্জ (বালক) এবং বিকেল ৩টায় বাকেরগঞ্জ বনাম বাবুগঞ্জ (বালিকা) ও বিকেল ৪টায় আগৈলঝাড়া বনাম মেহেন্দিগঞ্জের মধ্যে খেলা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টে জেলা পর্যায়ের খেলায় একটি সিটি করপোরেশন ও ১০টি উপজেলা থেকে বালক ও বালিকাদের ১১টি করে মোট ২২টি দল অংশগ্রহন করে। আগামী ২২ সেপ্টেম্বর এ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১১৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এমএস/আরআইএস/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-17 11:53:13