bangla news

প্রতিবন্ধী ফুটবলারদের নিয়ে অনুষ্ঠিত হলো এমপিউটি ফুটবল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৬ ৮:০০:১৩ পিএম
এমপিউটি ফুটবল ম্যাচের দৃশ্য: ছবি-শোয়েব মিথুন

এমপিউটি ফুটবল ম্যাচের দৃশ্য: ছবি-শোয়েব মিথুন

ইমেগো স্পোর্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের প্রকল্প ‘খেলবেই বাংলাদেশ’ ও বাংলাদেশ এমপিউটি ফুটবলের যৌথ উদ্যোগে সোমবার (১৬ সেপ্টেম্বর) বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফে’র আর্টিফিসিয়াল টার্ফে অনুষ্ঠিত হলো শারীরিক প্রতিবন্ধী ফুটবলারদের অংশগ্রহণে দেশের প্রথম ‘এমপিউটি’ ফুটবল আসর।

দূর্ঘটনা কিংবা জন্মগতভাবে গোড়ালি বা কব্জির কাছাকাছি জায়গা থেকে শরীরের অঙ্গ হারানো ফুটবলাররাই কেবল অংশ নেয় এ ফুটবল আসরে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহযোগিতায়, কনফিডেন্স গ্রুপ ও মুসলিম সুইটসের পৃষ্ঠপোষকতায় এই আয়োজনে অংশ নিতে দেশের নানা প্রান্ত থেকে বাছাইকৃত ৫০ ফুটবলার সকালে অংশ নেন চূড়ান্ত বাছাইয়ে। বাছাইকৃত ফুটবলারদের নিয়ে বাফুফে’র আর্টিফিসিয়াল টার্ফে দুপুর ২টায় অনুষ্ঠিত হয় প্রীতি ফুটবল ম্যাচ।  

এমপিউটি ফুটবল ম্যাচের দৃশ্য: ছবি-শোয়েব মিথুন আয়োজনটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সিনিয়র ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শিদি, এমপি। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান কনফিডেন্স গ্রুপের চিফ এইচআর ও কর্পোরেট কমিউনিকেশন কর্মকর্তা মোহাম্মদ তারিকুল ইসলাম ও বাংলাদেশ সুইটস ম্যানুফাকচারার্স অ্যাসোসিয়েশন ও মুসলিম সুইটসের পরিচালক মোহাম্মদ আসাদুজ্জামান রকি অনুষ্ঠানে বক্তব্য রাখেন। এমপিউটি ফুটবল নিয়ে নিজেদের ভবিষ্যত পরিকল্পনা জানান, ইমেগো স্পোর্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ও ইমেগো স্পোর্টসের কো-ফাউন্ডার রেজওয়ান উজ জামান। 

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-16 20:00:13