bangla news

মিসবাহ’র ট্রেনিং ক্যাম্পের দলে নেই মালিক-হাফিজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৬ ৭:১৭:০৯ পিএম
হাফিজ ও মালিক: ছবি-সংগৃহীত

হাফিজ ও মালিক: ছবি-সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজকে সামনে রেখে লাহোরের ন্যাশনাল ক্রিকেট একাডেমির ট্রেনিং ক্যাম্পের জন্য ২০ সদস্যের সম্ভাব্য দল দিয়েছে পাকিস্তানের প্রধান কোচ ও প্রধান নির্বাচক মিসবাহ উল হক। সোমবার (১৬ সেপ্টেম্বর) নতুন কোচের ঘোষিত দলে জায়গা হয়নি শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজের। 

দুই অভিজ্ঞ অলরাউন্ডারের উল্লেখযোগ্যভাবে স্কোয়াড থেকে বাদ পড়া বিষয়ে ব্যখ্যা দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। পিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ‘মোহাম্মদ হাফিজ এবং শোয়েব মালিককে সম্ভাব্য স্কোয়াডে রাখা হয়নি কারণ তাদেরকে ১২ অক্টোবর পযর্ন্ত ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) অংশগ্রহণের জন্য এনওসি (নো অবজেকশন সার্টিফিকেট) মঞ্জুর করা হয়েছে।’   

ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের স্কোয়াডে জায়গা পাওয়া সদস্য ছাড়াও মিসবাহ তার সম্ভাব্য দলে অন্তর্ভুক্ত করেছেন আবিদ আলী, আহমেদ শেহজাদ, উমর আকমল, ইফতিখার আহমেদ, ফাহিম আশরাফ, মোহাম্মদ রিজওয়ান এবং উসমান শিরওয়ানিকে। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) ক্যাম্প শুরু হবে।

ট্রেনিং ক্যাম্পের জন্য জায়গা পাওয়া ক্রিকেটার: সরফরাজ আহমেদ (অধিনায়ক), বাবর আজম, আবিদ আলী, আহমেদ শেহজাদ, আসিফ আলী, ফাহিম আশরাফ, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলী, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ আমির, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, শাদাব খান, উমর আকমল, উসমান শিনওয়ারি এবং ওয়াহাব রিয়াজ।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-16 19:17:09