bangla news

বাদ পড়লেন সৌম্য, ফিরলেন রুবেল-শফিউল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৬ ১১:৪২:৩৪ এএম
বাদ পড়েছেন প্রথম দুই ম্যাচে বাজে পারফরম্যান্স করা সৌম্য সরকার। ছবি:বাংলানিউজ

বাদ পড়েছেন প্রথম দুই ম্যাচে বাজে পারফরম্যান্স করা সৌম্য সরকার। ছবি:বাংলানিউজ

চলমান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে পরের দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে বাদ পড়েছেন প্রথম দুই ম্যাচে বাজে পারফরম্যান্স করা সৌম্য সরকার। আর সুযোগ হয়েছে দুই অভিজ্ঞ পেসার রুবেল হোসেন ও শফিউল ইসলামের।

বিশ্বকাপ থেকেই নিজের ব্যাটিংয়ের মান ধরে রাখতে পারেননি সৌম্য। এরই ধারাবাহিকতায় ত্রিদেশীয় সিরিজের প্রথম দুটি ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ৪ ও ০ রান। ফলে নির্বাচকরা তার ওপর আর ভরসা করেননি। এছাড়া বাদের তালিকায় আরও রয়েছেন মেহেদি হাসান, ইয়াসিন আরাফাত মিশু ও দ্বিতীয় ম্যাচে সুযোগ পাওয়া আবু হায়দার রনি।

পরের দুই ম্যাচে রুবেল ও শফিউলের সঙ্গে নতুন মুখ হিসেবে নেওয়া হয়েছে নাজমুল হোসেন শান্ত, নাঈম শেখ ও আমিনুল বিপ্লবকে। এই তিনজনই এর আগে কখনো আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেননি। যদিও শান্ত’র টেস্ট ও ওয়ানডে খেলার অভিজ্ঞতা রয়েছে।

বাংলাদেশ দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, আফিফ হোসেন, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, সাইফউদ্দিন, নাঈম শেখ, আমিনুল বিপ্লব ও নাজমুল হোসেন শান্ত।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-16 11:42:34