ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
bangla news

হার দিয়ে শুরু মারিয়াদের আসল লড়াই

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৫ ৮:২০:০৩ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এএফসি অনূর্ধ্ব-১৬ নারী ফুটবলের চূড়ান্ত পর্বে নিজেদের প্রথম ম্যাচে থাইল্যান্ডের কাছে ১-০ গোলে হেরে গেছে বাংলাদেশের মেয়েরা।

রোববার (১৫ সেপ্টেম্বর) থাইল্যান্ডের চুনবুরীতে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধ গোলশূন্য কাটলেও দ্বিতীয়ার্ধে গোল হজম করে বাংলাদেশ। ৫৯তম মিনিটে বাংলাদেশের জালে একমাত্র গোলটি করেন থাই স্ট্রাইকার থাওয়ানরাত প্রমথোংমে। ব্যবধান অবশ্য আরও বাড়ানোর সুযোগ পেয়েছিল স্বাগতিক দল। কিন্তু ৮৬তম মিনিটে পেনাল্টি মিস করেন থাই স্ট্রাইকার সুচাভাদি চময়েং।

বাংলাদেশের হারের রাতে ড্র করেছে অস্ট্রেলিয়া ও জাপানের অনূর্ধ্ব-১৬ নারী দল। ফলে একমাত্র জয়ী দল থাইল্যান্ড এখন পর্যন্ত আছে শীর্ষে। আর পরাজয় দিয়ে আসর শুরু করা বাংলাদেশ আছে চারে।

আট দলের এই লড়াইয়ের মঞ্চে বাংলাদেশ আছে ‘এ’ গ্রুপে। এই গ্রুপে বাংলাদেশের সঙ্গী থাইল্যান্ড, জাপান, অস্ট্রেলিয়া, বাংলাদেশ। ‘বি’ গ্রুপে উত্তর কোরিয়া, দক্ষিণ কোরিয়া, চীন এবং ভিয়েতনাম। ছোটদের শ্রেষ্ঠত্ব প্রমাণের লড়াই চলবে ১৫-২৫ সেপ্টেম্বর পর্যন্ত। চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দল আগামী বছর ভারতে অনুষ্ঠিতব্য অনূর্ধ্ব-১৭ নারী বিশ্বকাপ ফুটবলে খেলার টিকিট পাবে। স্বাগতিক ভারত সরাসরি চূড়ান্ত পর্বে খেলবে।

বাংলাদেশ সময়: ২০১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-15 20:20:03