ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
bangla news

‘আম্পায়ারের ভুল সিদ্ধান্তে ভারতের কাছে হেরেছি’

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৫ ৭:৩৭:৪৬ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের ফাইনালে ভারতের কাছে হেরে শিরোপা হাতছাড়া হয়েছে বাংলাদেশের যুবাদের। ভারতকে ১০৬ রানে গুটিয়ে দিয়েও নিজেরা ১০১ রানে অলআউট হয় বাংলাদেশ। এশিয়া কাপ থেকে নিদাহাস ট্রফি, প্রতিপক্ষ ভারত বলেই কিনা বাংলাদেশের ঘাড়ে চেপে বসে জুজুর ভয়।

তবে এই পরাজয়ের জন্য আম্পায়েরর ভুল সিদ্ধান্তকে দায়ী করছেন বাংলাদেশ দলের অলরাউন্ডার শামীম পাটোয়ারী। ২ উইকেট হাতে রেখে জয় থেকে যখন ৬ রান দূরে তখন আম্পায়ারের ভুল সিদ্ধান্তের কারণে এলবিডব্লিউর হয়ে বিদায় নেন তানজীম (৩৫ বলে ১২)। যদিও টিভি রিপ্লেতে দেখা গেছে আনকোলেকারের করা বলটি তানজীমের ব্যাটে লেগেছিল। টিভিতেও বল ব্যাটে লাগার শব্দ শোনা যায়।

রোববার (১৫ সেপ্টেম্বর) মিরপুরে সাংবাদিকদের শামীম জানান আম্পায়ারের এমন বাজে সিদ্ধান্তের কারণে ম্যাচটি হারতে হয়। তিন বলেন, ‘এটা বলার মতো না। প্রতিবারই এমন হয়, যে ভারতের কাছে আমরা জেতা ম্যাচগুলো হেরে যাই। এটা আসলেই অনেক লজ্জার বিষয়। বারবারই জেতা ম্যাচগুলো হেরেছি আম্পায়ারে ভুল সিদ্ধান্তের কারণে।’

তবে পুরো টুর্নামেন্টে বাংলাদেশ যুব দল ভালো খেলেছে বলে মনে করেন শামীম। তার মতে, ‘আপনি যদি আগের সিরিজগুলো দেখেন, আমরা অনেক ভালো ক্রিকেট খেলেছি। সবকিছুতেই আমাদের উন্নতি হচ্ছে। এশিয়া কাপে আমরা ভালোই খেলেছি। খারাপ যে খেলেছি তা না। ম্যাচটি দুর্ভাগ্যবশত হেরে গিয়েছি। কিছু করার নেই।’

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
আরএআর/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-15 19:37:46