ঢাকা, বৃহস্পতিবার, ১ কার্তিক ১৪২৬, ১৭ অক্টোবর ২০১৯
bangla news

দলে ফিরে গালি শুনলেন নেইমার, জবাব দিলেন গোল করে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৫ ১১:২৮:৫৫ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

নেইমারকে নিয়ে গত প্রায় একমাসের বেশি সময় ধরে ইউরোপিয়ান ফুটবলে কি নাটকটাই না হলো। কিন্তু নিজের পুরোনো ক্লাব বার্সেলোনাতে শেষ পর্যন্ত ফেরা হলো না। ফলে এ মৌসুমেও হয়তো পিএসজির জার্সিতেই খেলতে হবে। কিন্তু প্যারিসের সমর্থকরা যে মেনে নিতে পারছে না এই ব্রাজিলিয়ান তারকাকে। তাই ম্যাচে ফিরে শুনতে হলো দুয়ো। কিন্তু দারুণ এক গোল করে পাল্টা জবাবও দিলেন নেইমার।

শনিবার স্ত্রাসবুর্গের বিপক্ষে মাঠে নামে পিএসজি। ম্যাচে আধিপত্য ধরে রাখলেও গোল পাচ্ছিল না ফ্রেঞ্চ লিগ ওয়ানের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। পরে দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে নেইমারকে মাঠে নামান কোচ টমাস টুখেল। এই মৌসুমে দলের চার ম্যাচ পর মাঠে নামলেন। কিন্তু প্রথম থেকে গালাগালিতে ব্যস্ত থাকা দর্শকরা নিজেদের দুয়োর পরিমান আরও বাড়িয়ে দেয়।

নেইমারের পায়ে বল গেলেই যেন ভক্তরা আরও মেতে ওঠেন গালি দিয়ে। ব্যানারে প্রকাশের অযোগ্য ভাষায় গালাগালি লিখে এনেছিলেন। তবে টলে যাননি নেইমার। সবকিছু মাথা নিচু করে সহ্য করেছেন। আর জবাবটা দিয়েছেন ম্যাচের অতিরিক্ত সময়ে। ফরাসি ডিফেন্ডার আবদু দিয়ালো ক্রসে দারুণ এক বাইসাইকেল কিকে জাল খুঁজে নেন নেইমার। ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে পিএসজি।

ম্যাচ শেষে অবশ্য কোচ টুখেল জানিয়েছেন, নেইমারকে এই ব্যাপারগুলো এখন মেনে নিতে হবে। অন্যদিকে নেইমার জানান, প্রতিটি ম্যাচই তাকে অ্যাওয়ে হিসেবে খেলতে হবে।

বাংলাদেশ সময়: ১১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-15 11:28:55