ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

টসে হেরে ব্যাটিংয়ে আফগানিস্তান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
টসে হেরে ব্যাটিংয়ে আফগানিস্তান ছবি: সংগৃহীত

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে টসে জিতে আফগানিস্তানকে ব্যাটিংয়ে নামার আহবান জানিয়েছে জিম্বাবুয়ে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) মিরপুরের শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে মুখোমুখি হচ্ছে জিম্বাবুয়ে ও আফগানিস্তান।  

চলতি সিরিজের প্রথম ম্যাচে আফিফ ও মোসাদ্দেক ঝড়ে জিম্বাবুয়েকে ৩ উইকেটে হারিয়েছে সাকিবের দল দ্বিতীয় ম্যাচটি তাই জিম্বাবুয়ের জন্য ‘মাস্ট উইন’ ম্যাচ।

 

অন্যদিকে একমাত্র টেস্ট ম্যাচে বাংলাদেশকে হারিয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা আফগানদের জন্য এবার সংক্ষিপ্ত পরিসরের ক্রিকেটে সাফল্য পাওয়ার অপেক্ষা।

এই ম্যাচের একাদশে দুটি পরিবর্তন এনেছে জিম্বাবুয়ে। টিমায়সেন মারুমা এবং টনি মুনায়ঙ্গার বদলে ডাক পেয়েছেন রেগিস চাকাভা ও আইনস্লে লভু। দুজনেরই এটি অভিষেক টি-টোয়েন্টি ম্যাচ।

জিম্বাবুয়ে একাদশ: ব্রেন্ডন টেইলর (উইকেটরক্ষক), হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), রায়ান বার্ল, গ্রেইগ আরভিন, শন উইলিয়ামস, রেগিস চাকাভা, আইনস্লে লভু, টিনোটেন্ডা মুতোম্বোজি, , নেদিল মাদজিবা, কাইল জার্ভিস, টেন্ডাই চাতারা।

আফগানিস্তান একাদশ: হজরতুল্লাহ জাজাই, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাঈব, নাজিব তারাকাই, রহমতুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), আসগর আফগান, মোহাম্মদ নবী, রশিদ খান (অধিনায়ক), মুজিব উর রহমান, করিম জানাত, ফরিদ মালিক।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।