ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বিসিবি সভাপতিকে প্রধানমন্ত্রীর ফোন, আফিফ কেন পরে নামলো?

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৪ ৩:১৫:৫৭ এএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আফিফ হোসেন ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আফিফ হোসেন ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন

মিরপুরের ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) জিম্বাবুয়ের বিপক্ষে জয় পেয়েছে বাংলাদেশ। তবে জয়টি সহজে আসেনি। ৬০ রানে ৬ উইকেট হারিয়ে চরম বিপর্যয়ে পড়া বাংলাদেশ দলকে জয়ের বন্দরে টেনে তোলেন আফিফ হোসেন।

এমন পারফরম্যান্সের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে ফোন দিয়েছিলেন প্রধানমন্ত্রী। দলকে অভিনন্দন জানিয়েছেন এবং আফিফের প্রশংসা করেছেন। খেলা শেষে সাংবাদিকদের একথা জানিয়েছেন বিসিবি সভাপতি পাপন।

বিসিবি সভাপতি বলেন, ‘প্রধানমন্ত্রী খেলার মধ্যেই ফোন করেছিলেন। তিনি বলেছেন, ‘পাপন এইটা কী হচ্ছে? কেন এ রকম হচ্ছে? উনি তখন চিন্তিত ছিলেন। তারপর যখন আফিফ নামলো ওর খেলা দেখে বললেন ও আগে নামেনি কেন? একে তো আগে দেখিনি। আমি বললাম, আপা ও তুলনামূলকভাবে একদম নতুন এসেছে। মাত্র ১৯ বছর বয়স। ওর আসলে পাঁচে খেলার কথা ছিল। যাই হোক যেখানে খেলেছে সেটা বড় কথা না। ভালো খেলেছে। উনি বললেন- ভালো খেলেছে, ওর খেলা দেখেছি।’

পাপন আরও বলেন, খেলা শেষ হওয়া মাত্রই প্রধানমন্ত্রী ফোন করে ওনার উদ্বেগের কথা জানান। পরে আফিফ হোসেন ও সাকিব আল হাসানের সঙ্গে কথা বলিয়ে দেই।

বাংলাদেশ সময়: ০২৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
আরএআর/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-14 03:15:57