ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

নিজের মতো করেই খেলার চেষ্টা করি: আফিফ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
নিজের মতো করেই খেলার চেষ্টা করি: আফিফ

ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়েকে ৩ উইকেটে হারিয়েছে বাংলাদেশ। তবে বাংলাদেশ এ ম্যাচটি মূলত জিতেছে তারুণ্যের ওপর ভর করেই। প্রায় হারতে বসা ম্যাচটা একাই জিতেয়েছেন ১৯ বছর বয়সী আফিফ হোসেন। সাকিব, মুশফিক, মাহমুদউল্লাহরা যেখানে ব্যর্থ সেখানে আফিফ হোসেন ছিলেন উজ্জ্বল।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব কথা বলেন আফিফ হোসেন। তিনি বলেন, ‘নিজের ব্যাটিং নিয়ে অবশ্যই সন্তুষ্ট কারণ ম্যাচ জেতানোর মতো একটি ইনিংস খেলেছি।

নট আউট থাকতে পারলে নিজের কাছে আরও ভালো লাগতো। ইচ্ছে ছিলো আমার মতো করে খেলবো, আমি সবসময় আমার মতো করে খেলতে স্বাচ্ছন্দবোধ করি, কেউই বাধা দেয়নি বিধায় ভালো খেলতে পারছি। ’

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে একমাত্র বাংলাদেশি হিসেবে দল পেয়েছিলেন আফিফ। কিন্তু বোর্ড ছাড়পত্র না দেওয়ায় খেলতে পারেনি তিনি। কিন্তু এমন একটি ইনিংসের জন্যই হয়তো অপেক্ষায় ছিলেন। তিনি বলেন, ‘আসলে সিপিএলে এনওসি (ছাড়পত্র) দেয়নি দেখে আমার কখনোই মন খারাপ হয়নি। তখন আমার এইচপি টিমের খেলা ছিলো ‘এ’ টিমের খেলা ছিলো। তাই ওখানেই মনোযোগ দিচ্ছিলাম যাতে ভালো খেলতে পারি। ’

জাতীয় দলের জন্য নিজেকে ভালোভাবেই প্রস্তুত করেছেন আফিফ। নিজের ক্যারিয়ারটাকে এখন সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়াই লক্ষ্য তার।

বাংলাদেশ সময়: ০২২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৯
আরএআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।