ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বরিশালে শুরু হচ্ছে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
বরিশালে শুরু হচ্ছে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্ট

ব‌রিশাল: বরিশালে আগামী ১৭ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে জেলাপর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। একইসঙ্গে মাঠে গড়াবে মেয়েদের অংশগ্রহণে বঙ্গমাতা শেখ ফজিলাতুনন্নেছা মুজিব অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টও। 

এ উপলক্ষে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়াম মিলনায়তনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বরিশালের জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান এসময় সাংবাদিকদের বিষয়টি অবহিত করেন।

 

অজিয়র রহমান বলেন, বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হবে। বরিশালের ১০টি উপজেলা ও একটি সিটি করপোরেশনের সমন্বয়ে ১১টি বালক ও ১১টি বালিকাসহ মোট ২২টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করবে।

১৭ সেপ্টেম্বর এ আয়োজনের উদ্বোধন করবেন বরিশালের বিভাগীয় কমিশনার মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। ২২ সেপ্টেম্বর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

বাংলাদেশ সময়: ১৬৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।