ঢাকা, বুধবার, ২৩ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০, ১৬ জিলকদ ১৪৪১

ক্রিকেট

অবসরে যাচ্ছেন না ধোনি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১৩-০৯ ০৫:৫৭:০২ পিএম
অবসরে যাচ্ছেন না ধোনি ধোনি: ছবি-সংগৃহীত

কবে অবসরে যাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি? সেই প্রশ্নই এখন ভেসে বেড়াচ্ছে ভারতীয় ক্রিকেটে। ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের পরে সেই প্রশ্নের পালে হাওয়াও বইছিল জোরে-শোরে। শেষ পযর্ন্ত অবসর বিষয়ক গুঞ্জনকে পাশ কাটাতে ধোনি দুই মাসের জন্য যোগ দেন ভারতীয় আর্মিতে। 

যার কারণে ভারতের সাবেক অধিনায়ককে ছাড়াই ক্যারিবিয়ান সফরে যায় টিম ইন্ডিয়া। আসন্ন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজেও নেই ধোনি।

 

এবার অবশ্য ধোনির অবসর নিয়ে ক্রিকেট বিশ্ব নড়েচড়ে বসেছিল বিরাট কোহলির এক টুইট নিয়ে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ছিল প্রোটিয়াদের বিপক্ষে টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণার দিন। ঘোষণার আগে ভারত অধিনায়ক তার ও ধোনির একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, ‘এই ম্যাচ আমি কখনো ভুলতে পারব না। বিশেষ রাত। এই ব্যক্তি, উনি (ধোনি) আমাকে ফিটনেস টেস্টের মতো দৌড় করিয়েছিলেন। ’ 

হঠাৎ করে কোহলির এমন ইঙ্গিতমূলক টুইটের পরপরই আবার শুরু হয় ধোনির অবসর বিষয়ক কথাবার্তা। অবশ্য এবার তাতে জল ঢেলে দিয়েছেন টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক এমএসকে প্রাসাদ। সংবাদ সম্মেলনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের স্কোয়াড ঘোষণার আগে তার থেকে ধোনির অবসরের আপডেট জানতে চেয়েছিলেন সাংবাদিকরা।  

এমন জিজ্ঞেসায় খুব আশ্চর্য হয়েছেন প্রাসাদ। টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক বলেন, ‘না, অবশ্যই না। আমি খুব আশ্চর্য হয়েছি এই প্রশ্ন শুনে। ’ 

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa