ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

অবসর ভেঙে ফিরছেন রোনালদিনহো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১২ ৩:১১:০৫ পিএম
রোনালদিনহো/ছবি: সংগৃহীত

রোনালদিনহো/ছবি: সংগৃহীত

যত্ন করে তুলে রাখা বুটজোড়া ফের পায়ে গলাতে চলেছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদিনহো। আর এই সুসংবাদটা তিনি নিজেই জানিয়েছেন।

আগামী ১৭ অক্টোবর বোগোটায় কলম্বিয়ার ক্লাব ইন্দিপেন্দিয়েন্তে সান্তে ফে’র জার্সিতে একটি প্রীতি ম্যাচে মাঠে নামবেন রোনালদিনহো। সামাজিক যোগাযোগের মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছে সান্তা ফে। পরে ৩৯ বছর বয়সী সাবেক তারকা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তবে ম্যাচের বাকি প্রতিপক্ষের নাম এখনও জানা যায়নি।

প্রথম প্রীতি ম্যাচ মাঠে গড়ানোর ৩ দিন পর আমেরিকা ও দেপোর্তিভো কালি’র মধ্যকার কলম্বিয়ান ডার্বিতেও খেলবেন রোনালদিনহো।

এদিকে ঘোষণা সত্ত্বেও রোনালদিনহোর কলম্বিয়া সফর অনিশ্চয়তার মেঘে ঢাকা পড়েছে। কারণ, ২০১৫ সালের এক মামলায় বিশাল অঙ্কের জরিমানার মুখে পড়েছেন তিনি। আর জরিমানার অর্থ পরিশোধ করতে না পারায় তার ব্রাজিল ছাড়ার ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে ব্রাজিলের সুপ্রিম কোর্ট।

যথাযথ অনুমতি না নিয়েই দক্ষিণ ব্রাজিলের গুয়াইবা নদী সংলগ্ন স্থানে একটি ‘ফিশিং প্ল্যাটফর্ম’ নির্মাণ করেছিলেন রোনালদিনহো ও তার ভাই রবার্তো অ্যাসিস। জায়গাটি সংরক্ষিত অঞ্চলের অন্তর্ভুক্ত হওয়ায় দুজনকে মোট ২.৩ মিলিয়ন মার্কিন ডলার জরিমানা করা হয়।

দু’বারের ব্যালন ডি’অর জয়ী ও ব্রাজিলের হয়ে ২০০২ বিশ্বকাপ জয়ী রোনালদিনহো ২০১৮ সালে ফুটবল থেকে অবসর নেন।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এমএইচএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-12 15:11:05