ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

জিম্বাবুয়েকে ১৪৩ রানের লক্ষ্য দিল বিসিবি একাদশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
জিম্বাবুয়েকে ১৪৩ রানের লক্ষ্য দিল বিসিবি একাদশ বিসিবি একাদশের হয়ে খেলছেন সাব্বির রহমান ও মুশফিকুর রহিম। ছবি: শোয়েব মিথুন

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের আগে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশ। যেখানে প্রথমে ব্যাট করা সাইফ হাসানের নেতৃত্বে দলটি নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১৪২ রান করেছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে মুখোমুখি হয় দু’দল। আর ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বিসিবি।

ছবি: শোয়েব মিথুনএদিন বিসিবির হয়ে কেউই বড় কোনো স্কোর করতে পারেননি। সর্বোচ্চ ৩০ রান আসে সাব্বির রহমানের ব্যাট থেকে। যদিও এই সংগ্রহ করতে তিনি ৩১টি বল খেলেন। একটি মাত্র বাউন্ডারি ছিল, ছক্কা। এছাড়া মুশফিকুর রহিম ২৬ বলে ২৬ করেন। আর দুই ওপেনার সাইফ ও মোহাম্মদ নাঈমের ব্যাট থেকে আসে যথাক্রমে ২১ ও ২৩ রান করে।

জিম্বাবুয়ে বোলারদের মধ্যে শেন উইলিয়ামস সর্বোচ্চ ৩টি উইকেট পান। নেভিল মাদজিভা নেন দুটি উইকেট। আর কাইল জারভিস ও তেন্দাই চাতারা একটি করে উইকেট ভাগ করে নেন।

বাংলাদেশ সময়: ১৪২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।