bangla news

উল্টো ফেঁসে যাচ্ছেন নেইমারের বিরুদ্ধে অভিযোগকারী নারী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১১ ৫:৩৩:১২ এএম
নেইমার ও নাজিলা: ছবি-সংগৃহীত

নেইমার ও নাজিলা: ছবি-সংগৃহীত

ধর্ষণের অভিযোগ এনে নেইমারকে ইমেজ সংকটে ফেলে দিয়েছিলেন নাজিলা ত্রিনদাদে নামের এক ব্রাজিলিয়ান নারী। ব্রাজিলিয়ান সুপার স্টারের বিরুদ্ধে ‘মিথ্যে’ অভিযোগ আনায় এবার সেই নারীর বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নিচ্ছে দেশটির পুলিশ। 

গত জুনে নেইমার-নাজিলার ধর্ষণ সংক্রান্ত অভিযোগটি নিয়ে ঝড় ‍ওঠে ফুটবল বিশ্বে। ফাঁস হয় দু’জনের হোয়াটসআপ আলাপ এবং সাত সেকেন্ডের একটি ভিডিও। নাজিলা জানায়, গত মে মাসে প্যারিসে নেইমার তাকে ধর্ষণ করেন এবং এর জন্য তিনি আদালতে বিচার চান।

অবশ্য পিএসজির ফরোয়ার্ডের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হয়নি। তবে সেলেকাও তারকা এতে নানাভাবে হেনস্থা হোন। যার ফলে এবার মিথ্যা অভিযোগ দায়ের ও ব্ল্যাকমেইলের চেষ্টা করার অভিযোগ এনে নাজিলা ও তার সাবেক স্বামী এস্তিবেন অালভেসের বিরুদ্ধ অভিযোগ এনেছে ব্রাজিলের পুলিশ। 

নাজিলার ওপর আনা এই অভিযোগে আশ্চর্য হয়েছেন তার আইনজীবি কসমে আরাউজো। তিনি জানান, তার মক্কেল আলভেসের সঙ্গে জোট করে নেইমারের কাছ থেকে কোনো প্রকার অর্থ আদায় করতে চাননি।

বাংলাদেশ সময়: ০৫৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১১, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-11 05:33:12