bangla news

নারী ক্রিকেট দলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর অভিনন্দন 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৮ ৪:৪৩:১১ এএম
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে থাইল্যান্ডকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ নারী ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।

শনিবার স্কটল্যান্ডের ডান্ডির ফর্টহিলে অনুষ্ঠিত বাছাই পর্বের ফাইনাল ম্যাচে থাইল্যান্ডকে ৭০ রানের বড় ব্যবধানে হারায় সালমা খাতুনের নেতৃত্বাধীন দলটি। এই জয়ের ম্যাচে অপরাজিত ৭১ রান করে বড় ভূমিকা পালন করেন ওপেনার সানজিদা ইসলাম।

বাংলাদেশ দলের এ সাফল্যে বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের খেলোয়াড়, কোচ, কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আন্তরিক শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন। 

তিনি এক অভিনন্দন বার্তায় বলেন, পুরুষ ক্রিকেটারদের পাশাপাশি নারী ক্রিকেট দল ও বর্হিবিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে। আমি তাদের সার্বিক সাফল্য কামনা করি। আমি আশা করছি, ভবিষ্যতেও জয়ের এ ধারা অব্যাহত থাকবে। ২০২০ সালে অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপেও বাংলার মেয়েরা অলরাউন্ডার নৈপুণ্য প্রদর্শন করবে।

বাংলাদেশ সময় : ০৪৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৮, ২০১৯
এমঅাইএইচ/এসআইএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-08 04:43:11