ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

শুরু হচ্ছে বসুন্ধরা কিংস অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৭ ৭:১৫:১৮ পিএম
টুর্নামেন্টের ট্রফি ও লোগো উন্মোচন করেন বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ

টুর্নামেন্টের ট্রফি ও লোগো উন্মোচন করেন বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলের নতুন চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের তত্বাবধানে ও বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরামের আয়োজনে আগামী ১২ সেপ্টেম্বর থেকে শুরু হবে অনুর্ধ্ব-১৪ একাডেমি কাপ ফুটবল টুর্নামেন্ট। দেশের ফুটবলের উন্নয়নের জন্যই প্রথমবারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে।

শনিবার (০৭ সেপ্টেম্ব) বাংলাদেশ ফুটবল ফেডারেশনে এই টুর্নামেন্টের ট্রফি ও লোগো উন্মোচন করা হয়। বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের লোগো ও ট্রফি উন্মোচন করেন।

১২টি দল অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে। ৪টি গ্রুপে ভাগ হয়ে খেলবে দলগুলো। প্রতিটি গ্রুপের শীর্ষ দল খেলবে সেমিফাইনালে। এরপর অনুষ্ঠিত হবে ফাইনাল। 

এ সময় বসুন্ধরা কিংসের সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ জানান, চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে ১ লাখ টাকা দেওয়া হবে। রানার্সআপ দলকে দেওয়া হবে ৫০ হাজার টাকার প্রাইজমানি। এছাড়াও প্রতিটি অংশগ্রহণকারী দলকে প্রাইজমানি দেয়া হবে।

আগামী ২০ সেপ্টেম্বর টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। সবগুলো খেলা হবে পল্টনের আউটার স্টেডিয়ামে। 

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৯
আরএআর/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-07 19:15:18