bangla news

ওয়েলসকে জেতালেন গ্যারেথ বেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৭ ১২:২৪:৫৮ পিএম
হেড থেকে গোল করছেন বেল: ছবি-সংগৃহীত

হেড থেকে গোল করছেন বেল: ছবি-সংগৃহীত

গত রোববার লা লিগায় জোড়া গোল করে রিয়াল মাদ্রিদকে নিশ্চিত পরাজয়ের হাত থেকে বাঁচিয়েছেন। অথচ সবাই ভেবেছিল সান্তিয়াগো বার্নাব্যুতে ব্রাত্য হয়ে গেছেন গ্যারেথ বেল। তবে ওয়েলস উইঙ্গার সবকিছুর জবাব দিলেন গোল করে। এবার জাতীয় দলের জার্সিতেও জ্বলে ওঠলেন ৩০ বছর বয়সী তারকা।

শেষ মুহুর্তে বেলের গোলের সুবাদে ইউরো বাছাইপর্বে ঘরের মাঠ কার্ডিফ সিটি স্টেডিয়ামে আজারবাইজানকে ২-১ ব্যবধানে হারিয়েছে ওয়েলস। 

‘ই’ গ্রুপের ম্যাচটিতে ২৬ মিনিটে আত্মঘাতি গোলে পিছিয়ে পড়ে আজারবাইজান। নিজেদের গোলপোস্ট রক্ষা করতে চেয়েছিলেন ডিফেন্ডার পাভেল পাশায়াভ। কিন্তু ভুলে সেই বল ঢুকে যায় জালে। তবে বিরতি থেকে ফিরেই সমতায় ফিরে আজারবাইজান। 

ড্র করে ঘরের মাঠের দর্শকদের নিরাশ করতে চায়নি ওয়েলস। নির্ধারিত সময়ের ৬ মিনিট বাকি থাকতে ওয়েলসকে দুর্দান্ত হেড থেকে গোল করে এগিয়ে দেন বেল। রিয়াল তারকার নৈপুণ্যে ইউরো ২০২০ বাছাইপর্ব পেরোনোর স্বপ্ন এখনো জিইয়ে রেখেছে ওয়েলস। 

‘ই’ গ্রুপে ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে বেলের দল। সমান পয়েন্ট তিনে স্লোভাকিয়া। সমান ৯ পয়েন্ট ‍নিয়ে প্রথম ও দ্বিতীয় স্থানে আছে ক্রোয়েশিয়া ও হাঙ্গেরি। সবার শেষে আজারবাইজান। 

বাংলাদেশ সময়: ১২২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৭, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-07 12:24:58