ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

হার দিয়ে শুরু বাংলাদেশের তাজিকিস্তান মিশন

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৪ ৯:২৩:২৩ এএম
প্রস্তুতি ম্যাচের বাংলাদেশ দল/ছবি: বাফুফে

প্রস্তুতি ম্যাচের বাংলাদেশ দল/ছবি: বাফুফে

আফগানদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগে প্রস্তুতিটা ভালো হলো না বাংলাদেশের। তাজিক প্রিমিয়ার লিগের তৃতীয় দল এএফসি কুকটোশের বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে ২-০ গোলে হেরে গেছে জেমি ডে’র শিষ্যরা।

তাজিকিস্তানের হিশোর স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের দুই অর্ধে ২ গোল হজম করে বাংলাদেশ। ম্যাচের মাত্র দ্বাদশ মিনিটেই স্বাগতিক দলের মহিউদ্দিনের গোল হজম করে সফরকারীরা। এরপর ৬৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন সবির।

প্রথম প্রস্তুতি ম্যাচ হারলেও হাতে আফগানদের মুখোমুখি হওয়ার আগে আরও একটি সুযোগ থাকছে বাংলাদেশের হাতে। আগামী বৃহস্পতিবার দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে তাজিক প্রিমিয়ার লিগের আরেক ক্লাব সিএসকেএ পামিরের মুখোমুখি হবে জেমি ডে’র দল।

১০ সেপ্টেম্বর বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের প্রথম অভিযানে আফগানিস্তানের মোকাবিলা করবে বাংলাদেশ। প্রতিপক্ষ হিসেবে আফগানরা বেশ শক্তিশালী। র‍্যাংকিংয়ে তাদের অবস্থান ১৪৯, বাংলাদেশের ১৮২। তবে গ্রুপ ‘ই’ থেকে বাংলাদেশের সবচেয়ে নিকটতম ফুটবল শক্তি আফগানরাই। তাই এই ম্যাচে জিতে বাকি পথটা মসৃণ করতে চায় বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-04 09:23:23