ঢাকা, সোমবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ইনজুরিতে ইউএস ওপেন শেষ জোকোভিচের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০২ ১:০৫:৪৯ পিএম
ইনজুরিতে ইউএস ওপেন শেষ জোকোভিচের-ছবি:সংগৃহীত

ইনজুরিতে ইউএস ওপেন শেষ জোকোভিচের-ছবি:সংগৃহীত

ম্যাচ চলাকালীন চোটে পড়ে ইউএস ওপেন থেকে নিজেকে প্রত্যাহার করে নিলেন নোভাক জোকোভিচ। আসরটির পুরুষ এককের চতুর্থ রাউন্ডে স্তান ওয়ারিঙ্কার বিপক্ষে খেলার মাঝ পথে সরে দাঁড়ান শীর্ষ তারকা ও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জোকার।

দীর্ঘদিন ধরে কাঁধের ইনজুরিতে ভোগা ৩২ বছর বয়সী জোকোভিচ তৃতীয় সেটের সময় চোট অনুভব করলে খেলা আর চালিয়ে যেতে পারেননি। যদিও আর্থার অ্যাশ স্টেডিয়ামে আগের দুই সেট ৬-৪, ৭-৫ গেমে হেরে তৃতীয় সেটেও ২-০তে পিছিয়ে ছিলেন সার্বিয়ান তারকা। ফলে কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেলেন ওয়ারিঙ্কা।

৩৪ বছর বয়সী ওয়ারিঙ্কা শেষ আটের ম্যাচে লড়বেন রাশিয়ার পঞ্চম বাছাই দ্যানিইল মেদভেদেভের বিপক্ষে।

চোটে পড়ে বিদায় নেওয়ায় রজার ফেদেরার ও রাফায়েল নাদালের সঙ্গে গ্র্যান্ড স্ল্যাম জয়ের দৌড়ে ব্যবধানে কমাতে পারলেন না জোকোভিচ। কেননা এ আসরে ফেভারিট এই তারকা ট্রফি জিতলে ঘরে ১৭টি গ্র্যান্ড স্ল্যাম তুলতে পারতেন। পুরুষ এককে ফেদেরার ২০টি ও নাদাল ১৮টি জিতে শীর্ষে রয়েছেন।

এদিকে রজার ফেদেরার অবশ্য কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে নিয়েছেন। বেলজিয়ান তারকা ডেভিড গোফিনকে ৬-২, ৬-২, ৬-০ সেটে উড়িয়ে শেষ আটে পৌঁছান এই সুইস কিংবদন্তি। তার স্বদেশী ওয়ারিঙ্কা ছাড়াও কোয়ার্টারে দিমিত্রি মেদভেদেভ ও গ্রিগর দিমিত্রভ উঠেছেন। শেষ আগে দিমিত্রভের বিপক্ষে লড়বেন ফেদেরার।

আর নারী এককে ক্রোয়েশিয়ার পেত্রা মার্টিচকে ৬-৩, ৬-৪ সেটে হারিয়ে কোয়ার্টারে ফাইনালে উঠেছেন সেরেনা উইলিয়ামস। কিন্তু দ্বিতীয় বাছাই অ্যাশলি বার্টি হেরে বিদায় নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-09-02 13:05:49