ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বেলের জোড়া গোলে হার থেকে বাঁচল রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
বেলের জোড়া গোলে হার থেকে বাঁচল রিয়াল ছবি:সংগৃহীত

লা লিগায় টানা দ্বিতীয় ম্যাচে হোঁচট খেল রিয়াল মাদ্রিদ। তবে জোড়া গোল করে দলকে হারের হাত থেকে বাঁচিয়েছেন গ্যারেথ বেল। ভিয়ারিয়ালের বিপক্ষে দু’বার পিছিয়ে পড়েও ২-২ গোলে ড্র করেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

রোববার স্তাদিও দি লা সেরামিকায় অথিতি হিসেবে খেলতে যায় রিয়াল। তবে ম্যাচে ১২ মিনিটেই ডিফেন্ডারদের ভুলে গোল হজম করে তারা।

গোলরক্ষক থিবাউ কর্তোয়ার বাধা দেওয়া শট নিয়ন্ত্রণহীন হয়ে পড়লে সেখান থেকে জেরার্দ মোরেনো গোলটি করে ভিয়ারিয়ালকে এগিয়ে দেন।

প্রথমার্ধের অতিরিক্ত সময়েই অবশ্য ম্যাচে ফেরে রিয়াল। দানি কারবাহালের সহায়তা বল পেয়ে গোল করতে কোনো ভুল করেননি বেল। ফলে ১-১ গোলের সময়তা মাঠ ছাড়ে দু’দল।

বিরতি থেকে ফিরে সমান তালে খেলতে থাকে দল দুটি। তবে ৭৪ মিনিটে স্বাগতিকদের মই গোমেস গোল করে ফের ভিয়ারিয়ালকে এগিয়ে দেন। কিন্তু এবারও রিয়ালের ত্রাতা হয়ে আসেন ওয়েলস তারকা বেল। ৮৬ মিনিটে লুকা মদ্রিচের কাছ থেকে বল পেয়ে সমতাসূচক গোলটি করেন তিনি।

জোড়া গোল করেও অবশ্য শেষদিকে মন খারাপ করে মাঠ ছাড়েন বেল। যোগ করা সময়ে দুবার ফাউল করে দুটি হলুদ কার্ড দেখে মাঠ থেকে উঠে যান।

লিগে এখন পর্যন্ত তিন ম্যাচে এক জয় ও দুটি ড্রয়ে পাঁচ পয়েন্ট পাওয়া রিয়াল তালিকায় পঞ্চমস্থানে আছে।

বাংলাদেশ সময়: ০৮৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।