ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

জুভেন্টাসেই থাকছেন দিবালা, পিএসজিতে যাচ্ছেন নাভাস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১৯
জুভেন্টাসেই থাকছেন দিবালা, পিএসজিতে যাচ্ছেন নাভাস দিবালা ও নাভাস: ছবি-সংগৃহীত

কোথাও যাওয়া হচ্ছে না পাওলো দিবালার। আর্জেন্টাইন ফরোয়ার্ডের তুরিনে থাকার কথা জানিয়েছেন জুভেন্টাসের স্পোর্টিং ডিরেক্টর ফ্যাবিও প্যারাতিসি।

ইংলিশ প্রিমিয়ার লিগের দুই ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ও টটেনহাম আগ্রহী ছিল দিবালার ব্যাপারে। কিন্তু পারিশ্রামিকের বিষয়ে বনিবনা না হওয়ায় সে আলোচনা থেকে সরে আসে তারা।

 

ইউরোপিয়ান ক্লাব ফুটবলের ট্রান্সফার উইন্ডোজের পর্দা নামছে সোমবার (০২ সেপ্টেম্বর)। শেষদিনেই হয়তো রিয়াল মাদ্রিদ থেকে কেইলর নাভাসকে দলে ভেড়াতে পারে ফরাসি ক্লাব পিএসজি। শনিবার (৩১ আগস্ট) ফুটবল দুনিয়ায় চাউর হয়, কোস্টারিকান গোলরক্ষকের সান্তিয়াগো বার্নাব্যু ছাড়ার খবর।  

স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, ৩২ বছর বয়সী লস ব্লাঙ্কোস গোলরক্ষকের সঙ্গে ফ্রি টান্সফার ফি’তে চুক্তি করার ব্যাপারে আগ্রহী পিএসজি।  

ফ্রেঞ্চ লিগ চ্যাম্পিয়নরা নাভাসের সঙ্গে বার্ষিক ৬ মিলিয়ন ইউরো পারিশ্রামিকের বিনিময়ে তিন বছরের চুক্তি করতে পারে। সঙ্গে পিএসজি তাদের ফরাসি গোলরক্ষক আলফোনসে আরিওলাকে ২০১৯-২০ মৌসুমের জন্য ধারে রিয়াল মাদ্রিদে পাঠাবে।  

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, সেপ্টেম্বর, ০১, ২০১৯
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।