bangla news

আবারও হোঁচট খেলো ম্যানচেস্টার ইউনাইটেড 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৮:১২:৫২ পিএম
সাউদ্যাম্পটনের বিপক্ষে বল দখলের লড়াইয়ে মার্শাল: ছবি-সংগৃহীত

সাউদ্যাম্পটনের বিপক্ষে বল দখলের লড়াইয়ে মার্শাল: ছবি-সংগৃহীত

গত মৌসুমে ব্যর্থতা বৃত্তে আটকে পড়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এবার চলতি মৌসুমে তাদের শুরুটা হয় দুর্দান্ত। কিন্তু রেড ডেভিলদের শেষ তিন ম্যাচের পারফর্ম্যান্স মনে করিয়ে দিচ্ছে সেই পুরোনো দৃশ্য। এই নিয়ে টানা তিন ম্যাচে পয়েন্ট খুইয়েছে তারা। শনিবার (৩১ আগস্ট) শুরুতে এগিয়ে গিয়েও সাউদ্যাম্পটনের মাঠে ১-১ ব্যবধানে ড্র করেছে ওলে গানার সুলশারের দল। 

রোমেলু লুকাকু-আলেক্সিস সানচেজরা চলে যাওয়ায় আক্রমণভাগ সামলানোর দাযিত্ব ওঠেছে মার্কাস রাশফোর্ড-ড্যানিয়েল জেমসের ওপর। কোচের আস্থার প্রতিদানটা ঠিকই দিয়েছেন ওল্ড ট্রাফোর্ডের নতুন তারকা জেমস। স্কট ম্যাকটমিনের দুর্দান্ত পাস থেকে ইউনাইটেডকে এগিয়ে দেন ২১ বছর বয়সী এই ওয়েলস ফরোয়ার্ড।  এই নিয়ে ম্যানইউর জার্সিতে ৪ ম্যাচে ৩ গোল করেছেন তিনি।

গোল করার পথে জেমস: ছবি-সংগৃহীত কিন্তু ব্যবধানটা ধরে রেখে তিন পয়েন্ট আদায় করতে পারেনি সুলশারের শিষ্যরা। ৫৮ মিনিটে সমতায় ফিরে সাউদ্যাম্পটন। অবশ্য ৭৩ মিনিটে দশ জনের দল হয়ে পড়ে তারা। ম্যাকটমিনেকে ফাউল করলে রেফারি দ্বিতীয় হলুদ কার্ড দেখান সাউদ্যাম্পটনের ডিফেন্ডার কেভিন ডানসোকে। কিন্তু সুযোগটা কাজে লাগাতে পারেনি হুয়ান মাতা-পল পগবারা। 

এই ড্রয়ে চার ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে আগের পঞ্চম স্থানে আছে ইউনাইটেড। 

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 20:12:52