ঢাকা, শুক্রবার, ৫ আশ্বিন ১৪২৬, ২০ সেপ্টেম্বর ২০১৯
bangla news

অনূর্ধ্ব-১৮ ফুটবলে বসুন্ধরার সঙ্গী আবাহনী-মোহামেডান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৭:৪৫:৪৬ পিএম
টুর্নামেন্টের ড্র ও স্পন্সর প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর

টুর্নামেন্টের ড্র ও স্পন্সর প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ব্যবস্থাপনায় প্রিমিয়ার লিগ ২০১৮-১৯-এ ক্লাবগুলোর অনূর্ধ্ব-১৮ ফুটবল দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হবে একটি টুর্নামেন্ট। ১২ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের সবগুলো খেলা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে গড়াবে।

এ উপলক্ষে শনিবার (৩১ আগস্ট) বাফুফে ভবনে টুর্নামেন্টের ড্র ও স্পন্সর প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। যেখানে ১২টি দলকে চারটি গ্রুপে ভাগ করা হয়েছে। আর ‘সি’ গ্রুপে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস পেয়েছে রানারআপ আবাহনী লিমিটেড ও ঐতিহ্যবাহী দল মোহামেডান স্পোর্টিং ক্লাবকে।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাফুফে সিনিয়র সহ-সভাপতি জনাব আব্দুস সালাম মুর্শেদী, এমপি, বাফুফে সহ-সভাপতি জনাব মহিউদ্দিন আহমেদ মহি, বাফুফে সদস্য জনাব মোঃ শওকত আলী খান জাহাঙ্গীর, জনাব আমিরুল ইসলাম বাবু, জনাব মোঃ ইলিয়াছ হোসেন, জনাব মোঃ জাকির হোসেন চৌধুরী, জনাব ফজলুর রহমান বাবুল। স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরাইক্টের উপস্থিত ছিলেন জনাব এফ এম ইকবাল বিন আনোয়ার ডন এবং বাফুফে সাধারণ সম্পাদক জনাব মোঃ আবু নাইম সোহাগ।

গ্রুপ-এ

  গ্রুপ-বি

গ্রুপ-সি

গ্রুপ-ডি

চট্টগ্রাম আবাহনী লিঃ

শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিঃ

আবাহনী লিঃ ঢাকা

সাইফ এসসি লিঃ

ব্রাদার্স ইউনিয়ন লিঃ

আরামবাগ ক্রীড়া সংঘ

মোহামেডান এসসি লিঃ

শেখ রাসেল কেসি লিঃ

বাংলাদেশ মুক্তিযোদ্ধা এসকেসি

রহমতগঞ্জ এমএফএস

বসুন্ধরা কিংস্

নোফেল স্পোর্টিং ক্লাব

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 19:45:46