ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

অস্ট্রেলিয়ার একাদশে ফিরছেন স্মিথ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৩:৩১:১৩ পিএম
স্টিভ স্মিথ/ছবি: সংগৃহীত

স্টিভ স্মিথ/ছবি: সংগৃহীত

ডার্বিশায়ারের বিপক্ষে ৩ দিনের প্রস্তুতিমূলক ম্যাচে ২৩ রান করে আউট হলেও ম্যানচেস্টারে দলের অনুশীলনে অনেকটা সময় কাটিয়েছেন স্টিভেন স্মিথ। অ্যাশেজের চতুর্থ টেস্টের একাদশেও দেখা যাবে এই সাবেক অজি অধিনায়ককে। 

লর্ডস টেস্টে ইংলিশ পেসার জোফরা আর্চারের বাউন্সে মাথায় আঘাত পেয়েছিলেন স্মিথ। এরপর কনকাশনে আক্রান্ত হওয়ায় লিডসে তৃতীয় টেস্ট ম্যাচে দলের বাইরে ছিলেন। তবে খুব দ্রুতই অনুশীলনে ফিরেছেন তিনি। 

কাউন্টি গ্রাউন্ডের প্রস্তুতিমূলক ম্যাচে মূলত মিডিয়াম-পেসারদের সামলেছেন স্মিথ। ৩৮ বলে ২৩ রান করার পর যখন স্লোয়ার বোলাররা বোলিংয়ে এলেন নিজের উইকেট বিলিয়ে দিলেন তিনি। এরপর সোজা চলে গেলেন প্র্যাকটিস নেটে, যেখানে আগে থেকেই অনুশীলন করছিলেন তার সতীর্থ ডেভিড ওয়ার্নার। 

নেটে ‘ডগ থ্রোয়ার’ ব্যবহার করে ব্যাটিং অনুশীলন করেন স্মিথ ও ওয়ার্নার। মূলত আর্চার ও স্টুয়ার্ট ব্রডের বল সামলানোর জন্যই বিশেষ ওই মেশিন ব্যবহার করেছেন তারা।

এদিকে অজি দলে স্মিথের ফিরে আসার সুখবরের মাঝে দুঃসংবাদ পেয়েছে স্বাগতিক ইংল্যান্ড। ইনজুরির কারণে অ্যাশেজের বাকি ম্যাচগুলো থেকে ছিটকে গেছেন দলটির ওপেনিং বোলার জেমস অ্যান্ডারসন।

অ্যাশেজের এবারের আসরে এখন পর্যন্ত ১-১ সমতা বিরাজ করছে। আগামী ৪ সেপ্টেম্বর ওল্ড ট্র্যাফোর্ডে গড়াবে চতুর্থ ম্যাচ। আর শেষ ম্যাচ শুরু হবে ১২ সেপ্টেম্বর থেকে, লন্ডনের ওভালে। 

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 15:31:13