bangla news

অ্যান্ডারসনের অ্যাশেজ শেষ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ১২:০২:৪৯ পিএম
জেমস অ্যান্ডারসন। ছবি: সংগৃহীত

জেমস অ্যান্ডারসন। ছবি: সংগৃহীত

তৃতীয় টেস্টে দুর্দান্ত এক জয় দিয়ে অ্যাশেজে সমতায় ফিরেছে ইংল্যান্ড। বাকি দুই ম্যাচে নির্ধারিত হবে অ্যাশেজের ভাগ্য। কিন্তু এরই মধ্যে ইংল্যান্ড শিবিরে এলো এক দুঃসংবাদ।

অ্যাশেজের শেষ দুই টেস্টে খেলা হচ্ছে না দলের সবচেয়ে অভিজ্ঞ পেসার জেমস অ্যান্ডারসনের। পায়ের (কাফ) চোটে সিরিজ থেকে ছিটকে পড়েছেন টেস্টে ইংল্যান্ডের হয়ে সর্বোচ্চ এই উইকেটশিকারি। শুক্রবার (৩০ আগস্ট) ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড(ইসিবি) অ্যান্ডারসনের বিষয়টি নিশ্চিত করে। 

অ্যাশেজের প্রথম টেস্টে খেলেন অ্যান্ডারসন। কিন্তু মাত্র চার ওভার বল করেই মাঠ থেকে উঠে যান। আশা করা হচ্ছিলো বুধবার (৪ সেপ্টেম্বর) থেকে শুরু হওয়া ম্যানচেস্টার টেস্টে খেলবেন অ্যান্ডারসন। কিন্তু ডারহামের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে শেষে তাকে বাকি দুই টেস্টের জন্য আনফিট ঘোষণা করে বোর্ড।

এ ব্যাপারে ইসিবি এক বিবৃতিতে জানায়, ‘ইংল্যান্ড ও ল্যাঙ্কাশায়ারের সিমার জেমস অ্যান্ডারসন অ্যাশেজের বাকি সিরিজ থেকেও ছিটকে গেলেন। ল্যাঙ্কাশায়ারের হয়ে খেলার সময় তিনি ডান কাফ মাসলে ব্যথা অনুভব করেন। ২০তম ওভারে বল করার সময় ব্যথা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গে তার চিকিৎসা শুরু হয় এবং তিনি মাঠ ছাড়েন। পরে ইসিবি মেডিক্যাল টিম জানায়, শেষ দুটি ম্যাচে মাঠে নামা হবে না অ্যান্ডারসনের।’

ইংল্যান্ড দল: 

জো রুট (অধিনায়ক), জনি বেয়ারস্টো, ররি বার্নস, জস বাটলার, স্যাম কুরান, জো ডেনলি, জ্যাক লিচ, ক্রেইগ ওভারটন, জেসন রয়, বেন স্টোকস, ক্রিস ওকস, জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড।

বাংলাদেশ সময়: ১২০২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 12:02:49