ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

মায়াঙ্ক-কোহলিতে জ্যামাইকা টেস্টে শক্ত অবস্থানে ভারত

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩১ ৯:১২:৫১ এএম
ভারত ক্রিকেট দল।  ছবি: সংগৃহীত

ভারত ক্রিকেট দল। ছবি: সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জ্যামাইকা টেস্টের প্রথম দিন শেষে শক্ত অবস্থানে আছে ভারত। মায়াঙ্ক আয়ারওয়াল ও বিরাট কোহলির ব্যাট থেকে আসে হাফসেঞ্চুরি।

সিরিজের দ্বিতীয় শুক্রবার (৩০ আগস্ট) প্রথম দিন শেষে ভারতের সংগ্রহ ৫ উইকেটে ২৬৪ রান। দিন শেষে ৪২ রানে হনুমা বিহারি ও ২৭ রানে ঋষভ পান্ত অপরাজিত আছেন। এই জুটির রানের সংখ্যা অবিচ্ছিন্ন ৬২।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে এদিন টেস্ট অভিষেক হয়েছে ‘মাউন্টেন ম্যান’ ১৪০ কেজি ওজনের রাহকিম কর্নওয়াল ও উইকেটরক্ষক ব্যাটসম্যান জাহমার হ্যামিল্টনের। 

টস হেরে ব্যাটিংয়ে নেমে ভারতের শুরুটা ভালো হয়নি। ৩২ রানেই উদ্বোধনী ব্যাটসম্যান লোকেশ রাহুল ফিরে যান। হোল্ডারের আউট-সুইঙ্গারে স্লিপে ক্যাচ দিয়ে মাত্র ১৩ রানে ফেরেন তিনি। তিন নম্বরে নেমে চেতেশ্বর পূজারাও ব্যর্থ। কর্নওয়ালের অফ স্পিনে ৬ রানে ক্যাচ দেন পয়েন্টে।

তবে তৃতীয় উইকেট জুটিতে আগারওয়াল ও কোহলির ব্যাটে শুরুর ধাক্কা সামলে ওঠে ভারত। দুজন মিলে ৬৯ রানের জুটি গড়েন। ৫৫ রান করে আগারওয়াল ফিরে গেলেও কোহলি টিকে থাকেন আরও কিছুক্ষণ।

কোহলি সেঞ্চুরির আভাস দিলেও ৭৬ রানে ভারত অধিনায়ককে থামান হোল্ডার। প্রথম দিনে ওয়েস্ট ইন্ডিজের সেরা বোলার জেসন হোল্ডার। ক্যারিবীয় অধিনায়ক ৩৯ রানে নেন ৩ উইকেট।

বাংলাদেশ সময়: ০৯১২ ঘণ্টা, আগস্ট ৩১, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-31 09:12:51