ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

অক্টোবরে পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশের মেয়েরা   

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-৩০ ৬:৫৭:১০ পিএম
বাংলাদেশ নারী ক্রিকেট দল: ছবি-সংগৃহীত

বাংলাদেশ নারী ক্রিকেট দল: ছবি-সংগৃহীত

তিনটি টি-টোয়েন্টি ও দু’টি ওয়ানডে খেলতে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ নারী ক্রিকেট দল। শুক্রবার (৩০ আগস্ট) টাইগ্রেসদের বিপক্ষে পাকিস্তান নারী ক্রিকেট দলের সিরিজের সময়সূচি প্রকাশ করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

পাকিস্তান নারী ক্রিকেট দলের বিপক্ষে সালমা খাতুনরা তিন টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলবে ২৬ অক্টোবর। ২৮ ও ৩০ অক্টোবর হবে বাকি দুই ম্যাচ। প্রথম ওয়ানডে হবে ০২ নভেম্বর। ০৪ নভেম্বর হবে সিরিজের শেষ ওয়ানডে ম্যাচটি। দু’দল প্রত্যেক ম্যাচ খেলবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে। 

ঘরের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে পাকিস্তান। তারই অংশ হিসেবে বাংলাদেশের মেয়েদের আমন্ত্রণ জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। এর আগে জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ নারী ক্রিকেট দলের বিপক্ষে খেলেছিল পাকিস্তানের নারীরা। আগামী মাসে শ্রীলঙ্কাকে আতিথেয়তা দেবে পাকিস্তান। লঙ্কানদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে সরফরাজ আহমেদরা।    

সালমা খাতুনদের এটি দ্বিতীয় পাকিস্তান সফর। ২০১৫ সালে দু’টি টি-টোয়েন্টি ও দু’টি ওয়ানডে খেলতে করাচি গিয়েছিল বাংলাদেশেরে মেয়েরা। দুই সপ্তাহের সফরের জন্য টাইগ্রেসরা ২৩ অক্টোবর পাকিস্তানে যাবে। গত বছর চারটি টি-টোয়েন্টি ও একটি ওয়ানডে খেলতে বাংলাদেশ সফরে এসেছিল পাকিস্তান নারী ক্রিকেট দল। 

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-30 18:57:10