ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ধারে ইন্টার মিলানে যোগ দিলেন সানচেজ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
ধারে ইন্টার মিলানে যোগ দিলেন সানচেজ ইন্টার মিলানের জার্সিতে আলেক্সিস সানচেজ: ছবি-সংগৃহীত

রোমেলু লুকাকুকে এনেছেন। এবার ম্যানচেস্টার ইউনাইটেড থেকে আলেক্সিস সানচেজকেও নিয়ে এলো ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। চিলিয়ান ফরোয়ার্ড অবশ্য সান সিরোতে এসেছেন ধারে। ৩০ জুন ২০২০ পযর্ন্ত অ্যান্তনিও কন্তের অধীনে খেলেবেন সানচেজ। 

নিজেদের ইতিহাসে সর্বোচ্চ ট্রান্সফার ফি ৭৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লুকাকুকে দলে ভিড়িয়েছে ইন্টার। সানচেজকেও যে নিয়ে আসতে যাচ্ছে তা আগে থেকে ইঙ্গিত দিয়েছিল নেরাজ্জুরিরা।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দু’পক্ষ রাজি হওয়ার পর সান সিরোতে পা রাখেন ৩০ বছর বয়সী ফরোয়ার্ড।  

সানচেজকে উষ্ণ অভ্যর্থনা দিতে যাচ্ছে ইন্টার মিলান। ক্লাবটি জানায়, ‘সকল নেরাজ্জুরি পরিবারের পক্ষ থেকে আমরা তাকে (সানচেজ) উষ্ণ অভ্যর্থনা ও শুভকামনা জানাতে চায়। ’ 

সানচেজ ওল্ড ট্রাফোর্ডে সর্বোচ্চ উপার্জনকারী খেলোয়াড় ছিলেন। ২০১৮ সালের জানুয়ারিতে আর্সেনাল থেকে ম্যানচেস্টারে আসেন তিনি। ওল্ড ট্রাফোর্ডে ১৯ মাসে মাত্র ৪৫টি ম্যাচ খেলেছেন চিলিয়ান তারকা। গোল করেছেন ৫টি।  

এর আগে আর্সেনালের হয়ে সাড়ে তিন বছরের অধ্যায়ে ৭০টি গোল করেছেন সানচেজ। ম্যানচেস্টারে যাওয়ার আগের মৌসুমে ৩০ গোল ও ১৭ অ্যাসিস্ট করে প্রিমিয়ার লিগের প্লেয়ার অব দ্যা ইয়ার অ্যাওয়ার্ড বা পিএফএ প্লেয়ার্স নির্বাচিত হন। চিলির হয়ে তিনি দু’বার কোপা আমেরিকা জিতেছেন।  

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৯
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।