ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ওসাসুনা নয়, ভ্যালেন্সিয়ার বিপক্ষে ফিরবেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
ওসাসুনা নয়, ভ্যালেন্সিয়ার বিপক্ষে ফিরবেন মেসি লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

ইনজুরির কারণে লা লিগায় বার্সার তৃতীয় ম্যাচেও মাঠে নামতে পারবেন না লিওনেল মেসি। তবে আন্তর্জাতিক বিরতির পর থেকে তাকে নিয়মিত একাদশে পাওয়ার আশা করছেন বার্সা কোচ আর্নেস্তো ভালভার্দে।

আগামী শনিবার (৩১ আগস্ট) ওসাসুনার মুখোমুখি হবে বার্সা। এ উপলক্ষে ক্যাম্প ন্যুয়ে জোর অনুশীলন চালিয়ে যাচ্ছে কাতালানরা।

তবে দলের ফিটনেস কোচের সঙ্গে আলাদাভাবে অনুশীলনে ফিরেছেন মেসি।  

এদিকে খবর ছড়িয়ে পড়েছিল, ইনজুরির কারণে এক মাসের জন্য ছিটকে গেছেন মেসি। এমন কিছুর সম্ভাবনা অবশ্য নাকচ করে দিয়েছেন বার্সা কোচ। যদিও শুরুতে শোনা গিয়েছিল ওসাসুনার বিপক্ষেই মাঠে ফিরবেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। তবে দলের অধিনায়ককে নিয়ে তাড়াহুড়ো করতে নারাজ তিনি।

এস্তাদিয়ো এল-সাদারের ম্যাচটি শেষে আগামী ১৪ সেপ্টেম্বর ভ্যালেন্সিয়ার মোকাবিলা করবে বার্সা। ওই ম্যাচেই দেখা যেতে পারে মেসিকে। তার আগেই অবশ্য নেইমারের দলবদলের একটা সুরাহা হয়ে যাবে। সেক্ষেত্রে হয়তো ২ বছর পর ফের জুটি বাঁধতে পারেন মেসি-নেইমার। তবে এসব শুধুই সম্ভাবনা। তৃতীয় ধাপের আলোচনা শেষ হলেই কেবল নিশ্চিত হওয়া যাবে।

আরও পড়ুন- নেইমারের দলবদল: শেষ প্রস্তাবে দেম্বেলের সঙ্গে রাকিতিচ!

মেসিকে বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠানে দেখা যাবে। রাত ১০টায় এই অনুষ্ঠান থেকেই ঘোষণা করা হবে উয়েফার বর্ষসেরা খেলোয়াড়, কোচ ও একাদশ। উয়েফার বর্ষসেরা খেলোয়াড়ের শীর্ষ তিনে নাম আছে মেসিরও। বাকি দুজন ক্রিস্টিয়ানো রোনালদো ও ভার্জিল ভন ডাইক। তবে এখন পর্যন্ত যে ইঙ্গিত পাওয়া যাচ্ছে তাতে সর্বোচ্চ ভোট মেসির বাক্সেই পড়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।