ঢাকা, বৃহস্পতিবার, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বেতিসের কাছে ক্ষমা চাইল বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৭ ২:১১:১৭ পিএম
বেতিসের বিপক্ষে বল দখলের লড়াইয়ে ফিরপো: ছবি-সংগৃহীত

বেতিসের বিপক্ষে বল দখলের লড়াইয়ে ফিরপো: ছবি-সংগৃহীত

বিদ্রুপ করার জন্য রিয়াল বেতিসের কাছে ক্ষমা চেয়েছে বার্সেলোনা। রোববার (২৫ আগস্ট) ক্যাম্প ন্যুয়ে বেতিসের বিপক্ষে ৫-২ ব্যবধানে জয়ের পর প্রতিপক্ষকে বিদ্রুপ করে টুইট করে কাতালান ক্লাবটি। তার পরিপ্রেক্ষিতে ‘আমরা ভুল ছিলাম’ জানিয়ে ক্ষমা চেয়েছে বার্সা।

বেতিসের বিপক্ষে ম্যাচ শেষে অফিসিয়াল টুইটার থেকে নিজেদের লেফট-ব্যাক জুনিয়র ফিরপোর ছবি দিয়ে একটি টুইট করে বার্সেলোনা। যেখানে দেখা যায় পাঁচ আঙুল উঁচিয়ে আছেন স্প্যানিশ তারকা। ক্যাপশনে লেখা, ‘ফিরপো জানে।’

রিয়াল বেতিসকে বিদ্রুপ করা বার্সেলোনার টুইট: ছবি-সংগৃহীত ব্যাপারটি যে বিদ্রুপ তা আর বলে দিতে হয়নি বেতিসকে। এমনিতে পাঁচ গোল হজম করে হতাশ ছিল আন্দালুসিয়ার ক্লাবটি। এসবের মধ্যে বার্সা তাদের সঙ্গে বিদ্রুপ করে বেতিসেরই সাবেক ডিফেন্ডারের ছবি পোস্ট করে।

অবশ্য পরে ক্ষমা চেয়েছে বার্সেলোনা। গত আসরের লা লিগা চ্যাম্পিয়নরা বলে, ‘রিয়াল বেতিসের কাছে কোনো অপরাধ করে থাকলে তার জন্য আন্তরিকভাবে ক্ষমা চায় বার্সেলোনা। ইচ্ছাকৃতভাবে কোনো অসম্মান করা হয়নি। কিন্তু সেই রাতে আমরা ভুলভাবে বিশেষ খেলোয়াড় জুনিয়র ফিরপোর ছবি প্রকাশ করেছি।’

বেতিসের বিপক্ষে জয়ী ম্যাচে বার্সেলোনার হয়ে অভিষেক হয় ফিরপোর। ৮১ মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার রাফিনহার বদলি হিসেবে মাঠে নামেন স্পেনের অনূর্ধ্ব-২১ দলের হয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জেতা এই স্প্যানিশ লেফট-ব্যাক।

ফিরপোর শৈশব কেটেছে বেতিসে। তাদের জুনিয়র দল থেকে মূল দলে অভিষেক হয় ২৩ বছর বয়সী তারকার। ক্যাম্প ন্যুয়ে আসার আগে বেতিসের হয়ে লা লিগায় ৩৮ ম্যাচে মাঠে নেমেছেন ফিরপো। চলতি মাসে ২৭.৫ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে তিনি ক্যাম্প ন্যুয়ে আসেন।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৯
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-27 14:11:17