bangla news

অভিষেকেই ইন্টারের হয়ে লুকাকুর গোল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৭ ১২:৫৬:৩৯ পিএম
লুকাকুকে অভিনন্দন জানাচ্ছেন কন্তে: ছবি-সংগৃহীত

লুকাকুকে অভিনন্দন জানাচ্ছেন কন্তে: ছবি-সংগৃহীত

রাজকীয়ভাবে সিরিআ লিগে অভিষেক হয়েছে রোমেলু লুকাকুর। আর ইন্টার মিলানের হয়ে অভিষেক ম্যাচেই গোল করেছেন বেলজিয়ান ফরোয়ার্ড।

২৬ বছর বয়সী তারকার ছোটবেলা থেকে স্বপ্ন ছিল সিরিআ লিগে খেলার। তার জন্য চলতি মৌসুমের শুরুতে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে তিনি যোগ দেন ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানে। অভিষেক ম্যাচেই লুকাকু আনন্দে ভাসিয়েছেন সান সিরোর দর্শকদের। ৬০ মিনিটে তার গোল থেকে লিস্সের বিপক্ষে ৩-০ ব্যবধানে এগিয়ে যায় নেরাজ্জুরিরা। শেষ পযর্ন্ত ম্যাচটি ৪-০ গোলে জিতেছে আন্তনিও কন্তের দল।

গোল করলেও অবশ্য লুকাকু এখনো নিজের সেরাটা দিতে পারেননি বলে মনে করেন কন্তে। লুসিয়ানো স্পেলেত্তির বদলে সান সিরোতে আসা ইতালিয়ান কোচ বলেন, ‘রোমেলু লুকাকু কোন মাপের খেলোয়াড় আজ রাতে তা সে দেখিয়েছে। সে দক্ষ খেলোয়াড় তবে এখনো নিজের সেরাটা দেখায়নি।’

ইন্টার মিলানের ইতিহাসে সর্বোচ্চ ট্রান্সফার ফি ৮০ মিলিয়ন ইউরোর বিনিময়ে সান সিরোতে আসেন লুকাকু। এর আগে ওল্ড ট্রাফোর্ডে থাকাকালীন সব প্রতিযোগিতা মিলিয়ে ৯৬ ম্যাচে ৪২ গোল করেছেন তিনি। ২০১৭ সালের জুলাই ৭৫ মিলিয়ন পাউন্ডের বিনিমেয়ে এভারটন থেকে ইউনাইটেডে যোগ দেন লুকাকু। কেবল ইন্টারের হয়ে নয়, তার সাবেক চার ক্লাবেও অভিষেক ম্যাচে গোল করেছেন বেলজিয়ান তারকা।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, আগাস্ট ২৭, ২০১৯
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-27 12:56:39