ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ফুটবল

চোটে ভুগছেন এমবাপ্পে-কাভানি, নেইমারকে চান কোচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
চোটে ভুগছেন এমবাপ্পে-কাভানি, নেইমারকে চান কোচ নেইমার ও পিএসজি কোচ টুখেল। ছবি:সংগৃহীত

নেইমারকে নিয়ে গত কয়েক সপ্তাহ জুড়ে কত নাটকই না হলো। কিন্তু এখনও সেই পিএসজিতে আটকে আছেন ব্রাজিলিয়ান তারকা। তবে এমন পরিস্থিতিতে ম্যাচেও খেলানো হচ্ছে না তাকে। ছিলেন না লিগ ওয়ানে তুলুজের বিপক্ষে পিএসজির ৪-০ গোলের সর্বশেষ জয়ের ম্যাচেও।

এ ম্যাচে অবশ্য খেলতে গিয়ে চোটে পড়েন দলের অন্য দুই তারকা স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে ও এডিনসন কাভানি। তাদের ইনজুরি কতটা গভীর সে ব্যাপারে কোচ টমাস টুখেল নিশ্চিত করে কিছু না বললেও, দলে নেইমারকে রাখার ব্যাপারে একমত হয়েছেন তিনি।

ম্যাচ চলাকালীন প্রথমার্ধেই চোট পেয়ে উঠে যান উরুগুয়ের তারকা কাভানি। যেখানে হ্যামিস্ট্রিংয়ের ইনজুরি মাঠ ছাড়তে বাধ্য করে এমবাপ্পেকেও। এছাড়া আব্দুও দিয়ালাও মাথার ইনজুরিতে ভুগছেন।

ম্যাচ শেষে কোচ টুখেল বলেন, ‘আমি জানি না এমবাপ্পে ও কাভানির ইনজুরি কতটা গুরুতর। তারা কি চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে ফিরবে কিনা, আমি তাও জানি না। ’

তিনি আরও বলেন, ‘আমি কিছুটা হতাশ কেননা এই মুহূর্তে আমরা শক্তিশালী দল। আর প্রতিটি ইনজুরিই আমার কাছে খুবই বড় বিষয়। আমরা একটি গ্রুপ হয়ে সবসময় খেলতে চাই। ’

দল-বদলের এই মৌসুমে নেইমারকে ফের দলে নিতে চাইছে তার পুরোনো ক্লাব বার্সেলোনা। তবে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদও তাকে পেতে আগ্রহী। এছাড়া জুভেন্টাসও নেইমারকে প্রস্তাব দিয়ে রেখেছে। যেখানে ২ সেপ্টেম্বর দল-বদলের শেষ দিন।

নেইমার প্রসঙ্গে টুখেল বলেন, ‘নেইমারের বিষয়টা যত দ্রুত সম্ভব শেষ করা দরকার। লিওনার্দো (পিএসজির স্পোর্টিং ডিরেক্টর) জানে আমি তাকে দলে রাখতে চাই। তবে আমরা শুধু তার ওপরই নির্ভর নই। পরিস্থিতিটা এখন অনেক ঘোলাটে এবং আমরা এটা শেষ করতে চাই। ’

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।