bangla news

স্টার্লিং-আগুয়েরোর নৈপুণ্যে সিটির জয় 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৫ ১০:০৩:১৯ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগের শুরুটা দুর্দান্ত করেছে ম্যানচেস্টার সিটি। রোববার (২৫ আগস্ট) প্রতিপক্ষের মাঠে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে রাহিম স্টার্লিং ও সার্জিও আগুয়েরোর দারুণ নৈপুণ্যে ৩-১ গোলের জয় পেয়েছে সিটিয়ানরা।

লিগের শুরুর ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে ৫-০ গোলে উড়িয়ে দেওয়ার পর নিজেদের দ্বিতীয় ম্যাচে টটেনহ্যাম হটস্পারের সঙ্গে ২-২ ড্র করে সিটি। 

ম্যাচের পঞ্চদশ মিনিটে প্রথম সুযোগেই এগিয়ে যায় সিটি। সতীর্থের বাড়ানো বল ডি-বক্সে ফাঁকায় পেয়েও ঠিকমতো শট নিতে পারেননি কেভিন ডি ব্রুইনে। তবে পাশে থাকা আগুয়েরো বল ধরে সঠিক লক্ষ্যে পাঠান। টানা তৃতীয় ম্যাচে জালের দেখা পেলেন এই আর্জেন্টাইন তারকা।

৩৯তম মিনিটে সমতায় ফেরার সুবর্ণ সুযোগ নষ্ট করে স্বাগতিকদের। চার মিনিট পর দারুণ নৈপুণ্যে ব্যবধান দ্বিগুণ করেন স্টার্লিং। এবারের লিগে টানা তিন ও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ ম্যাচে গোল করলেন স্টার্লিং। 

প্রথমার্ধের যোগ করা সময়ে অসাধারণ এক ফ্রি-কিকে ব্যবধান কমান ইংলিশ ফরোয়ার্ড উইলসন। তবে ৬৪তম মিনিটে আবারও গোল করে দলকে এগিয়ে দেন আগুয়েরো। তাতে সিটির জয়টাও প্রায় নিশ্চিত হয়ে যায়। শিরোপা ধরে রাখার অভিযানে দ্বিতীয় জয় নিয়ে মাঠ ছাড়ে সিটি।  

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-25 22:03:19