ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কুতিনহোর অভিষেক ম্যাচে লেভানডভস্কির হ্যাটট্রিক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
কুতিনহোর অভিষেক ম্যাচে লেভানডভস্কির হ্যাটট্রিক হ্যাটট্রিক জয়ের উল্লাস, ছবি: সংগৃহীত

শালকে জিরো ফোরের বিপক্ষে ম্যাচ দিয়ে বায়ার্ন মিউনিখের জার্সিতে অভিষেক হয়েছে ফিলিপ্পে কুতিনহো, ইভান পেরিসিচ ও লুকাস হার্নান্দেজের। তবে পুরো ম্যাচে এদের কেউ নন, সব আলো কেড়ে নিয়েছেন রবার্ট লেভানডভস্কি।

বাভারিয়ানদের পোলিশ ফরোয়ার্ড নতুন সতীর্থদের জয় উপহার দিলেন হ্যাটট্রিক করে। লেভার জাদুতে শালকের মাঠে ৩-০ গোলের জয় পেয়েছে নিকো কোভাচের শিষ্যরা।

চলতি মৌসুমে বার্সেলোনা থেকে ধারে অ্যালিয়াঞ্জ অ্যারেনায় এসেছেন কুতিনহো। ব্রাজিলিয়ান প্লে-মেকারের মতো ধারে ইন্টার মিলান থেকে বায়ার্নে যোগ দিয়েছেন ক্রোয়েশিয়ান উইঙ্গার পেরিসিচ। তবে ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ী হার্নান্দেজ এখন বায়ার্নেরই ডিফেন্ডার। হার্নান্দেজ থাকলেও শুরুর একাদশে ছিলেন না কুতিনহো-পেরিসিচ। তবে তাদের মাঠে নামার আগেই বায়ার্নের জয়ের পথ সুগম করে দেন লেভা।

ম্যাচের ২০ মিনিটে পেনাল্টি গোল থেকে শুরু। ৫০ মিনিটে ২৫ গজ দূর থেকে নেওয়া ফ্রি-কিক থেকে বায়ার্নকে দ্বিতীয়বারের মতো এগিয়ে দেন লেভা। ৭৫ মিনিটে ফরাসি ফরোয়ার্ড কিংসলে কোমেনের পাস থেকে ২০১৯-২০ মৌসুমে নিজের প্রথম হ্যাটট্রিক করেন ৩১ বছর বয়সী পোলিশ তারকা।

বাংলাদেশ সময়: ০৩৪২ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
ইউবি/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।