ঢাকা, সোমবার, ১ আশ্বিন ১৪২৬, ১৬ সেপ্টেম্বর ২০১৯
bangla news

বিপিএলে অংশ নিচ্ছে সিলেট সিক্সার্স

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৫ ২:১৩:৫০ এএম
সিলেট সিক্সার্সের প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ, ছবি: বাংলানিউজ

সিলেট সিক্সার্সের প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ, ছবি: বাংলানিউজ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ- বিপিএল ক্রিকেটের সপ্তম আসরে অংশ নিচ্ছে সিলেট সিক্সার্স। এর আগে বিসিবি’র সঙ্গে আর্থিক লেনদেনের বিষয়ে টানাপোড়েনের কারণে পরবর্তী আসরে সিলেটের অংশগ্রহণ নিয়ে শঙ্কা দেখা দিয়েছিল।

শনিবার (২৪ আগস্ট) বিসিবি’র সঙ্গে আলোচনা শেষে সিলেট সিক্সার্সের প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ বিপিএলে অংশ নেওয়ার ব্যাপারটি নিশ্চিত করেন।

তিনি বলেন, বিপিএলের সবগুলো ফ্রাঞ্চাইজির সঙ্গে আলোচনার অংশ হিসেবে বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে আলোচনা করতে এসেছি। বিপিএলের নতুন সাইকেলের জন্য আমাদের পরামর্শগুলো আমরা লিখিত আকারে বিসিবিকে জানিয়ে দেবো।

বিপিএলে অংশগ্রহণের জন্য যে ফি দিতে হয়, তার ৭০ শতাংশ দেয়নি সিলেট। সেই প্রসঙ্গে সিলেটের প্রধান নির্বাহী বলেন, পাওনা নিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের সঙ্গে যেটা ছিল, তার নিষ্পত্তি হয়েছে। আশা করি, পরবর্তী আসরে আমরা অংশ নেবো এবং সেভাবেই প্রস্তুতি নিচ্ছি।

বিপিএলের নতুন সাইকেল তৈরির জন্য গভর্নিং কাউন্সিল সব ফ্রাঞ্চাইজির সঙ্গে আলোচনায় বসে। ধারাবাহিকভাবে শেষ ফ্রাঞ্চাইজি হিসেবে সিলেটের সঙ্গে আলোচনায় বসে বিপিএল কমিটি।

বাংলাদেশ সময়: ০২১০ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
আরএআর/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট বিপিএল খেলা সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-25 02:13:50