ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

জয় দিয়ে মৌসুম শুরু জুভেন্টাসের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৫ ১২:৩৫:৫৮ এএম
ক্রিস্টিয়ানো রোনালদোর দাপট, ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর দাপট, ছবি: সংগৃহীত

১৯৯০-৯১, ২০১১-১২ এবং ২০১২-১৩ মৌসুমেও পার্মার বিপক্ষে ম্যাচ দিয়ে সিরি এ মৌসুম শুরু করেছিল জুভেন্টাস। তার প্রতিটি সাক্ষাতে জয় পেয়েছে তুরিনের বুড়িরা। এবারও তার ব্যত্যয় হয়নি। পার্মার মাঠে ১-০ গোলের জয় নিয়ে ২০১৯-২০ মৌসুম শুরু করেছে গত আসরের ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

কয়েকদিন আগে দুঃসংবাদ শুনতে হয়েছে তুরিনের বুড়িদের। জুভেন্টাসের হয়ে মৌসুম শুরুর আগেই নিউমোনিয়ায় আক্রান্ত হোন তুরিনের নতুন কোচ মাউরিসিও সারি। শেষ পযর্ন্ত অসুস্থ কোচের মুখে জুভরা হাসি এনে দিলেন জয় দিয়ে।

শনিবার (২৪ আগস্ট) পার্মার বিপক্ষে ম্যাচে জুভেন্টাসের একাদশে ছিলেন না পাওলো দিবালা। তবে ক্রিস্টিয়ানো রোনালদো, গঞ্জালো হিগুয়েন ও ডগলাস কস্তাকে নিয়ে সাজানো আক্রমণভাগ ম্যাচের শুরু থেকে ঝড় তুলতে থাকে স্বাগতিকদের শিবিরে। অবশ্য আক্রমণভাগের কেউ নন; জুভেন্টাসের জয়ের নায়ক ডিফেন্ডার গিয়র্গিও চিয়েলিনি।

২১ মিনিটে জটলার ভেতর গোল করে দলকে এগিয়ে দেন এই ইতালিয়ান সেন্টার ব্যাক। নির্ধারিত সময় পযর্ন্ত এই ব্যবধান ধরে রেখে প্রথম ম্যাচেই তিন পয়েন্ট আদায় করে নেন সারির শিষ্যরা।

বাংলাদেশ সময়: ০০৩৫ ঘণ্টা, আগস্ট ২৫, ২০১৯
ইউবি/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল খেলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-25 00:35:58