ঢাকা, রবিবার, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ সেপ্টেম্বর ২০১৯
bangla news

ল্যাম্পার্ড অধ্যায়ে প্রথম জয় পেলো চেলসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৪ ৮:৫২:৩৫ পিএম
গোলের পর চেলসির খেলোয়াড়দের উল্লাস-ছবি: সংগৃহীত

গোলের পর চেলসির খেলোয়াড়দের উল্লাস-ছবি: সংগৃহীত

মৌসুমের শুরুতেই ম্যানচেস্টার ইউনেইটেডের কাছে ৪-০ গোলে উড়ে গিয়েছিল চেলসি। পরের ম্যাচে লেস্টার সিটির সঙ্গে ড্র। ক্লাব কিংবদন্তি ফ্র্যাঙ্ক ল্যাম্পার্ডের কোচ হিসেবে ফেরাটা মোটেও ভালো হয়নি। তবে অবশেষে তৃতীয় ম্যাচে এসে ঠিকই জয় পেলো ‘ব্লুজ’রা। নরউইচ সিটির বিপক্ষে জয়টি এলো ৩-২ গোলের ব্যবধানে।

নরউইচের ঘরের মাঠে শনিবার (২৪ আগস্ট) ম্যাচের মাত্র তৃতীয় মিনিটেই এগিয়ে যায় চেলসি। ফুল-ব্যাক আজপিলিকুয়েতার পাস থেকে বল পেয়ে ডি-বক্সের ভেতর থেকে দুর্দান্ত ফিনিশিংয়ে চেলসির জার্সিতে নিজের প্রথম গোলের দেখা পান ইংলিশ স্ট্রাইকার ট্যামি আব্রাহাম। 

প্রথম গোল হজমের মাত্র ৩ মিনিট পরেই গোল শোধ করে নরউইচ। স্ট্রাইকার টিমো পাক্কির ক্রস থেকে বল পেয়ে দারুণ পায়ের ছন্দ দেখিয়ে চেলসি গোলরক্ষক কেপাকে পরাস্ত করেন নরউইচ মিডফিল্ডার টড ক্যান্টওয়েল। 

তবে ১১ মিনিট পর ফের এগিয়ে যায় চেলসি। প্রতিপক্ষের রক্ষণের ভুলে বল পেয়ে যান পুলিসিচ আর সঙ্গে সঙ্গে তা পাঠিয়ে দেন ম্যাসন মাউন্টের পায়ে। সুযোগ পেয়েই ত্বরিত গতিতে লক্ষ্যভেদ করেন সফরকারী দলের ইংলিশ স্ট্রাইকার।

ম্যাচের প্রথমার্ধের ৩০তম মিনিটে ফের সমতায় ফেরে নরউইচ। চেলসি ডিফেন্সের ব্যর্থতায় বল পেয়ে কেপাকে বোকা বানিয়ে লক্ষ্যভেদ করেন পাক্কি। কঠিন কোণ থেকে করা এই গোলটি নিয়ে এই আসরে ৩ ম্যাচেই নিজের গোলসংখ্যা ৫-এ উন্নীত করলেন নরউইচের ফিনিশ স্ট্রাইকার।

দ্বিতীয়ার্ধে নরউইচকে হতাশায় ডুবিয়ে দ্বিতীয়বারের মতো লক্ষ্যভেদ করেন ট্যামি আব্রাহাম। পাক্কির কাছ থেকে বল কেড়ে নিয়ে মাঝমাঠে পাঠানোর মাত্র ৩০ সেকেন্ড পরেই কোভাসিচের পাসে বল পেয়ে চেলসির হয়ে নিজের দ্বিতীয় ও ম্যাচের জয়সূচক গোলটি করেন ইংলিশ স্ট্রাইকার।

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে আছে চেলসি। সমান ম্যাচ শেষে ১৫তম স্থানে থাকা নরউইচের পয়েন্ট ৩। আর লিভারপুল ২ ম্যাচের প্রতিটিতেই জয় তুলে নিয়ে আছে শীর্ষে। সমান ম্যাচে সমান জয় নিয়েও গোলও ব্যবধানে দ্বিতীয় স্থানে আছে আর্সেনাল।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-08-24 20:52:35