ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
bangla news

স্কোয়াড থেকে নেইমারকে বাদ দিয়েছে পিএসজি!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ৭:৪৮:১৭ পিএম
গুগলে সার্চ দিলে পিএসজি স্কোয়াডে নেইমারের অংশটি ফাঁকা দেখায়

গুগলে সার্চ দিলে পিএসজি স্কোয়াডে নেইমারের অংশটি ফাঁকা দেখায়

নেইমার যেন কাঁটা হয়ে বসেছেন প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) গলায়। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে, ব্রাজিলিয়ান সুপারস্টারকে উগরে দিতে পারলেই বাঁচে ফরাসি চ্যাম্পিয়নরা। ২৭ বছর বয়সী ফরোয়ার্ডকে এখনো বিক্রি করেনি পিএসজি। তবে নিজেদের স্কোয়াড থেকে ইতোমধ্যে মুছে ফেলেছে তার ছবি।

সার্চ ইঞ্জিন গুগলে ‘পিএসজি স্কোয়াড’ লিখে খুঁজলে প্রথমে যে চিত্রটি আসে তা অবাক করার মতো। কিলিয়ান এমবাপ্পে, এদিনসন কাভানি, আন্দ্রে হেরেরার ছবি থাকলেও একদম শুরুতে নেইমারের ঘরটি শূন্য। ব্রাজিলিয়ান তারকা পার্ক দি প্রিন্সেসে থাকবে কি থাকবে না সে দ্বিধায় হয়তো ঘরটি ফাঁকা রেখেছে পিএসজি। অবশ্য ছবির জায়গাটা কালো থাকলেও নাম ও পজিসন ঘরে নেইমারের নাম লেখা আছে। 

ইউরোপের দলবদল শুরুর আগ থেকে নেইমার পিএসজি ছেড়ে পুরোনো ঠিকানা বার্সেলোনায় যেতে পারেন, এমন গুঞ্জন চলছিল। আনুষ্ঠানিকভাবে দলবদলের নির্দিষ্ট সময়সীমা শেষ হয়ে নতুন মৌসুমের ম্যাচও মাঠে গড়িয়েছে। কিন্তু ব্রাজিলিয়ান তারকার ক্যাম্প ন্যুয়ে ফেরা হয়নি। ফ্রেঞ্চ লিগ ওয়ানে ২০১৯-২০ মৌসুম উনাই টমাস টুখেলের শিষ্যরা দুই ম্যাচ খেলে ফেললেও একটিতেও মাঠে নামেননি নেইমার। 

নেইমার শেষ পযর্ন্ত পিএসজিতে থাকবেন নাকি অন্য কোথাও ঠিকানা গড়বেন তা সময় বলে দেবে। কিন্তু তার আগে বিশ্বের সবচেয়ে দামি ফুটবলারের সঙ্গে চুক্তি নিয়ে যুদ্ধে নেমেছে লা লিগার দুই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। প্রথমদিকে কেবল নেইমার বার্সাতেই ছিল আলোচনা। কিন্তু এখন লস ব্ল্যাঙ্কোসরাও চায় তাকে। এদিকে পিএসজিও গোঁ ধরে বসেছে ২৫০ মিলিয়ন ইউরোর নিচে নেইমারকে ছাড়বে না। অন্তত সর্বনিম্ন তাদের কেনা মূল্য ২২২ মিলিয়ন ইউরো চায় পিএসজি। 

শেষ খবর অনুযায়ী, শুক্রবার (২৩ আগস্ট) নেইমারের জন্য চূড়ান্ত প্রস্তাব দিতে যাচ্ছে কাতালানরা। ১৫০ মিলিয়ন ইউরোর সঙ্গে স্যামুয়েল উমতিতি, সবমিলিয়ে ২১০ মিলিয়ন ইউরো। এই প্রস্তাবও যদি পিএসজি ফিরিয়ে দেয়, তাহলে নেইমারকে হয়তো রিয়াল মাদ্রিদেই যেতে হবে। এমনটা হলে নেইমার কিংবা বার্সা কারও জন্যই সুখকর কিছু হবে না।  

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
ইউবি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 19:48:17