bangla news

আবাহনীর সোহেল রানার গোল এএফসি কাপের সপ্তাহের সেরা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ৬:০০:০৭ পিএম
সোহেল রানা-ছবি: সংগৃহীত

সোহেল রানা-ছবি: সংগৃহীত

এএফসি কাপের ইন্টার জোনাল প্লে-অফ সেমি-ফাইনালসের প্রথম লেগে উত্তর কোরিয়ার ক্লাব এপ্রিল টোয়েন্টিফাইভ স্পোর্টস ক্লাবকে ৪-৩ গোলের ব্যবধানে হারিয়েছে আবাহনী লিমিটেড। ওই ম্যাচে আবাহনীর সোহেল রানার গোলটি এএফসি কাপের সপ্তাহের গোল হিসেবে নির্বাচিত হয়েছে।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বুধবার (২১ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭টায় অনুষ্ঠিত ম্যাচের ৩৩তম মিনিটেই নাবীব নেওয়াজ জীবনের ব্যাক-হিলের পর  দারুণ এক বুলেট শটে আবাহনীকে প্রথম গোল এনে দেন মিডফিল্ডার সোহেল রানা। এই গোলটিকেই সপ্তাহের সেরা হিসেবে বেছে নিয়েছেন দর্শকরা।

এএফসির অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অনুযায়ী, মোট ৫৭ শতাংশ ভোট পেয়েছেন সোহেল রানা। সংখ্যার হিসাবে তার বাক্সে পড়েছে ২৬ হাজার ৮৮টি ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কুয়াং হাই পেয়েছেন ৪০ শতাংশ ভোট। ভিয়াতনামের হানোই এফসি’র এই অ্যাটাকিং মিডফিল্ডার তুর্কমেনিস্তানের ক্লাব আলটাইন আইসর’র বিপক্ষে ফ্রি-কিক থেকে করা দুর্দান্ত গোলটি ১৮ হাজার ১০৮টি ভোট পেয়েছে।

এএফসি কাপের সপ্তাহের সেরা গোলের ভিডিও দেখুন এখানে

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 18:00:07