ঢাকা, মঙ্গলবার, ১ আশ্বিন ১৪২৬, ১৭ সেপ্টেম্বর ২০১৯
bangla news

‘জাহান্নামে যাক ইকার্দি’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২৩ ৫:১৩:১২ পিএম
ইন্টার মিলানের আর্জেন্টাইন স্ট্রাইকার ইকার্দি: ছবি-সংগৃহীত

ইন্টার মিলানের আর্জেন্টাইন স্ট্রাইকার ইকার্দি: ছবি-সংগৃহীত

ইন্টার মিলানের স্ট্রাইকার মাউরো ইকার্দিকে প্রস্তাব দিয়েছিল নাপোলি। কিন্তু আর্জেন্টাইন তারকা সান পাওলোতে আসা-না আসার ব্যাপারটা ঝুলিয়েই রেখেছেন। ব্যাপরাটিতে ক্ষেপেছেন ব্রাজিলের সাবেক নাপোলি কিংবদন্তি কারেসা।

ইতালিয়ান গণমাধ্যম ইল মাত্তিনো বা দ্য মর্নিংকে (ইংরেজি) ক্ষোভটা উগরে দিয়েছেন ৫৮ বছর বয়সী সাবেক স্ট্রাইকার। কারেসা বলেন, ‘আমরা কি এখনো তার উত্তরের জন্য অপেক্ষা করছি? সে যদি আসতে না চায় তবে সে জাহান্নামে যাক।’

নাপোলিতে ডিয়েগো ম্যারাডোনার সতীর্থ ছিলেন কারেসা। আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে গ্লি আজ্জুরিদের ১৯৮৯-৯০ মৌসুমে সিরি’এ এবং ১৯৮৮-৮৯ মৌসুমে উয়েফা কাপ জিতিয়েছেন। সেলেকাওদের জার্সিতে ৬৪ ম্যাচে ৩০ গোল করেছেন তিনি।

নাপোলির বর্তমান পোলিশ ফরোয়ার্ড আর্কাদিউস্জ মিলিককে চায় রোমা। এদিকে রোমান গ্লাডিয়েটরদের ফরোয়ার্ড এডিন জেকোর দিকে চোখ ইন্টার মিলানের। সেক্ষেত্রে মিলিকের বিকল্প হিসেবে নাপোলি চেয়েছিল সান সিরো থেকে ইকার্দিকে আনতে। কিন্তু আর্জেন্টাইন স্ট্রাইকারের ইচ্ছে জুভেন্টাসে যাওয়ার। অবশ্য তুরিনের বুড়িরা এখনও কিছু জানায়নি ব্যাপারটিতে। আর ২৬ বছর বয়সী আর্জেন্টাইনও হ্যাঁ-না কিছুই জানায়নি নাপোলিকে।   

ইকার্দির সিদ্ধান্তহীনতা রাগিয়ে তোলে কারেসোকে। সেই ক্ষোভের বহিঃপ্রকাশও দেখালেন তিনি, ‘সে (ইকার্দি) বুঝে নাপোলি কি? সান পাওলো কি? কারা আজ্জুরি সমর্থক? সে যদি আসতে না চায়, এটা ভাল যে সে না আসুক। আমি যদি নাপোলিতে থাকতাম তবে এক সেকেন্ডের জন্য তার পেছনে সময় ব্যয় করতাম না।’ 

বাংলাদেশ সময়: ১৭১৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-23 17:13:12