ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

রিয়াল বেতিসের বিপক্ষেই ফিরতে পারেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২২ ৩:০৯:২৯ পিএম
লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

লিওনেল মেসি-ছবি: সংগৃহীত

বুধবার (২১ আগস্ট) বার্সেলোনা সতীর্থদের সঙ্গে অনুশীলনে ফিরেছেন লিওনেল মেসি। স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে, রোববার (২৫ আগস্ট) রাতে লা লিগায় বার্সার পরবর্তী ম্যাচেই আর্জেন্টাইন ফরোয়ার্ডের ফেরার সম্ভাবনা আছে।

গ্রীষ্মের ছুটি কাটিয়ে গত ৫ আগস্ট ক্যাম্প ন্যু’র অনুশীলনে যোগ দেন মেসি। কিন্তু অনুশীলনে ডান পায়ে চোট অনুভব করায় চিকিৎসকের শরণাপন্ন হোন তিনি। এই ইনিজুরির কারণেই ১০ জুলাই রাতে মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে অনুষ্ঠিত প্রীতি ম্যাচে নাপোলির বিপক্ষে মাঠে নামতে পারেননি মেসি। 

পরবর্তীতে অ্যাতলেটিক বিলবাওয়ের বিপক্ষে লা লিগায় দলের প্রথম ম্যাচেও খেলতে পারেননি মেসি। বার্সা অধিনায়ক সেসময় ইনজুরি থেকে সেরে ওঠার লড়াইয়ে ব্যস্ত। তার অনুপস্থিতিতে বার্সা মৌসুমের প্রথম ম্যাচটা ১-০ গোলের ব্যবধানে হার দিয়ে শুরু করেছে। 

বার্সার জন্য দুঃসংবাদ হয়ে এসেছে উসমানে দেম্বেলে ও লুইস সুয়ারেসের ইনজুরি। ফলে স্প্যানিশ চ্যাম্পিয়নদের আক্রমণভাগে এখন একমাত্র ভরসা এই মৌসুমেই অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ক্যাম্প ন্যুয়ে পাড়ি দেওয়া আঁতোয়া গ্রিজম্যান। এজন্যই মেসিকে নিয়ে বাড়তি কাজ করছে কাতালান জায়ান্টদের চিকিৎসক দল।

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল বার্সেলোনা মেসি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-22 15:09:29