ঢাকা, শনিবার, ৬ আশ্বিন ১৪২৬, ২১ সেপ্টেম্বর ২০১৯
bangla news

সড়ক দুর্ঘটনায় আহত বিকেএসপি’র তিন ক্রিকেটার

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৮-২২ ১২:০৬:৫৪ পিএম
বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ইমার্জিং দলের ম্যাচের দৃশ্য: ছবি-সংগৃহীত

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার ইমার্জিং দলের ম্যাচের দৃশ্য: ছবি-সংগৃহীত

জয়ের আনন্দ মাটি হয়ে গেলো সড়ক দুর্ঘটনায়। শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে দুর্দান্ত জয়ে সিরিজে সমতায় এনে ঢাকায় ফিরছিলেন বাংলাদেশ ইমার্জিং স্কোয়াডের ক্রিকেটাররা। কিন্তু সেই জয়ের আনন্দ তরতাজা থাকতেই দুর্ঘটনার শিকার হন তরুণ টাইগাররা। 

বড় দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান জাকির হাসান। বুধবার (২১ আগস্ট) শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ শেষে বাংলাদেশ ইমার্জিং স্কোয়াডের ক্রিকেটাররা ঢাকায় ফেরার সময় তাদের বহনকারী বাসটি সড়ক দুর্ঘটনায় পড়ে। দুর্ঘটনায় জাকির হাসানসহ আহত হয়েছেন আরো দুই তরুণ ক্রিকেটার। 

সাভার বিকেএসপি থেকে ঢাকায় ফেরার সময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামনে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় জাকির হোসেনদের বহনকারী বাসটির। এরপর আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর ক্রিকেটাররা বিসিবি একাডেমিতে ফিরেছেন।

সিলেটের তরুণ তারকা জাকির মাথায় আঘাত পেয়েছেন। পেসার মেহেদী হাসান রানা বুকে এবং মানিক খান আঘাত পেয়েছেন পায়ে। তবে বিসিবি’র সিইও নিজাম উদ্দিন চৌধুরী জানিয়েছে, চিন্তার কোনো কারণ নেই। 

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-08-22 12:06:54